শিরোনাম
ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফ’র গুলিতে যুবক নিহত
প্রকাশ : ২১ অক্টোবর ২০১৯, ১৭:৩০
ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফ’র গুলিতে যুবক নিহত
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কান্দাল সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষাকারী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশী যুবক নিহত হয়েছেন। নিহত শ্রীকান্ত রায় (৩০) উপজেলার আমগাঁও কালচা গ্রামের খেলুরামের ছেলে।


ঘটনাটি রবিবার (২০ অক্টোবর) সন্ধ্যা ৬টা ঘটলেও সোমবার (২১ অক্টোবর) দুপুরে এ খবর জানিয়েছেন নিহতের পরিবারের লোকজন। তবে বিজিবি'র পক্ষ থেকে বলা হচ্ছে এ নিয়ে এখন পর্যন্ত বিএসএফ কোনো ধরনের ম্যাসেজ আমাদের দেয়নি।


মৃত্যুর খবর নিশ্চিত করে শ্রীকান্তের ভাই কালুকান্ত জানান, রবিবার সন্ধ্যায় শ্রীকান্ত ভারতের পাঞ্জাবে ইটভাটায় কাজ করার উদ্দেশ্যে অবৈধপথে কান্দাল সীমান্ত দিয়ে ভারতের খোঁচাবাড়ী ক্যাম্পের সন্নিকটে পৌঁছালে বিএসএফ তাকে উদ্দেশ্য করে গুলি করে। এতে ঘটনাস্থলেই নিহত হয় কালু।


তিনি আরো বলেন, সারারাত শ্রীকান্তের মরদেহ পড়ে ছিল সীমান্তের ধারে। সকালে খোঁচাবাড়ী সীমান্তের বিএসএফ সদস্যরা লাশ তুলে নিয়ে গেছে। আমরা সকাল থেকে বিজিবি'র মাধ্যমে বিএসএফ'র সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি। এখন পর্যন্ত বিএসএফ'র পক্ষ থেকে কোনো পত্র কিংবা জবাব আসেনি।


হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের চেয়ারম্যান পাভেল সরকার বলেন, নিহতের পরিবারের লোকজন বলার পর আমি কান্দাল বিজিবি ক্যাম্পে গিয়েছিলাম। বিজিবি'র সদস্যরা পরিষ্কার ঘটনা সম্পর্কে কিছু জানাতে পারেনি। তবে পরিবারের লোকজন লাশ ফেরত নেয়ার জন্য চেষ্টা চালাচ্ছে বলে জানা গেছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com