বৃদ্ধা মায়ের ঠাঁই বাগানে
প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৯, ১০:১৭
বৃদ্ধা মায়ের ঠাঁই বাগানে
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খুলনার ডুমুরিয়ায় সরকারের দেয়া ঘর থেকে ময়না পাল (৭৫) এক বৃদ্ধাকে বের করে দিয়েছে তার ছেলে ও পুত্রবধূ।


শুক্রবার (১৮ অক্টোবর) গভীর রাতে উপজেলার পালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সে উক্ত এলাকার মৃত কৃষ্ণপদ পালের স্ত্রী। শুধু বের করে দিয়ে ক্ষান্ত হয়নি, ঘরে তালাও লাগিয়েছে তারা।


স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরেই বৃদ্ধ মায়ের সঙ্গে দুর্ব্যবহার করে আসছে তার ছেলে গৌরপাল ও তার স্ত্রী অঞ্জনা রানী। তার স্ত্রী ওই বৃদ্ধকে বিভিন্ন ভাবে নির্যাতন করত। সম্প্রতি জমি আছে ঘর নাই প্রকল্পে ঘর পান ময়না পাল। কিছুদিন না যেতেই বৃদ্ধকে নির্যাতন করতে থাকে গৌরপাল ও তার স্ত্রী অঞ্জনা রানী। বিভিন্ন সময় শারীরিকভাবেও নির্যাতন করে। রাতে মাকে বের করে দিয়ে ঘরে তালা দেয় গৌরপাল।


স্থানীয়দের কাছে এমন অভিযোগ শুনে ডুমুরিয়া থানার ওসি আমিনুল ইসলাম বিপ্লব ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী এজাজ ওই বাড়িতে গিয়ে বাগান থেকে বৃদ্ধকে তুলে ঘরে থাকার ব্যবস্থা করে দেন। রাতে খাবার এনে খাওয়ান বৃদ্ধকে।


এ ব্যাপারে ডুমুরিয়া থানার ওসি আমিনুল ইসলাম বিপ্লব বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাগান থেকে মাকে ওই ঘরে থাকার ব্যবস্থা করে দেয়া হয়। তখন অভিযুক্ত গৌরপালকে বাড়িতে পাওয়া যায়নি। এ ছাড়া বৃদ্ধা ময়না পালের যেন কোনো সমস্যা না হয়, সেদিকটি ও দেখা হবে বলে জানান ওসি।


বিবার্তা/তুরান/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com