শিরোনাম
শিশু তুহিনকে হত্যার দায় স্বীকার ঘাতক বাবার
প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৯, ০৯:২১
শিশু তুহিনকে হত্যার দায় স্বীকার ঘাতক বাবার
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুনামগঞ্জের দিরাই উপজেলার কেজাউড়া গ্রামে প্রতিপক্ষকে ফাঁসাতে শিশু তুহিনকে নৃশংসভাবে হত্যার কথা তার বাবা আবদুল বাছির পুলিশের কাছে স্বীকার করেছেন।


এদিকে তিন দিনের রিমান্ড শেষে বাছিরকে শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে সুনামগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। ১৬৪ ধারায় তার জবানবন্দি রেকর্ড করেন আদালতের বিচারক খালেদ মিয়া।


মামলার তদন্ত কর্মকর্তা ও দিরাই থানার উপপরিদর্শক (এসআই) আবু তাহের মোল্লা বলেন, রিমান্ডে নেয়ার পর ছেলে হত্যার সঙ্গে জড়িত থাকার কথা বাছির স্বীকার করেছে। ১৬৪ ধারায় জবানবন্দি প্রদানের জন্য তাকে আদালতে তোলা হয়েছে। এছাড়া তিন দিনের রিমান্ডে থাকা তুহিনের চাচা আবদুল মছব্বির ও জমসেদ আলীকে রিমান্ড শেষে জেলহাজতে পাঠানো হয়েছে।


রবিবার রাতে কেজাউরা গ্রামে রাতের আঁধারে ঘর থেকে পাঁচ বছরের শিশু তুহিনকে তুলে নিয়ে নৃশংসভাবে হত্যা করা হয়। ঘাতকরা তার লাশ রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ঝুলিয়ে রাখে। দুর্বৃত্তরা তুহিনের পেটে দুটি ছুরি ঢুকিয়ে রাখে। দুটি কান ও তার লিঙ্গও কেটে ফেলা হয়।


মঙ্গলবার তুহিনের মা মনিরা বেগমের করা মামলায় বাছির, মছব্বির ও জমসেদকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় সুনামগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় দেয়া জবানবন্দিতে খুনের ঘটনায় সম্পৃক্ততার কথা স্বীকার করে তুহিনের চাচা নাসির উদ্দিন ও চাচাতো ভাই শাহরিয়ার।


বিবার্তা/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com