ভাইকে ফাঁসাতে ছেলেকে নিয়ে স্ত্রীকে খুন!
প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৯, ১৮:৩৫
ভাইকে ফাঁসাতে ছেলেকে নিয়ে স্ত্রীকে খুন!
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আর্থিকভাবে লাভবান ও বড় ভাইকে ফাঁসাতে গিয়ে ছেলে ও স্ত্রীর ভাইয়ের ছেলেকে সাথে নিয়ে নিজের স্ত্রীকে হত্যা করেছে আলাল উদ্দিন (৫০)। আলাল মির্জাপুর উপজেলার আজগানা পূর্বপাড়া গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে।


বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল জেলা পুলিশ সুপারের সভাকক্ষে প্রেস ব্রিফিংয়ে তথ্য জানান পুলিশ সুপার রঞ্জিত কুমার রায়।


তিনি বলেন, গত ১৪ তারিখ সোমবার মির্জাপুর উপজেলার আজগানা এলাকার আউলিয়াবাদ এলাকা থেকে সুফিয়া বেগম নামের এক নারীর লাশ উদ্ধার করে পুলিশ। পরদিন নিহতের ভাই বাদী হয়ে মির্জাপুর থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে।


পরবর্তীতে পুলিশের বিভিন্ন সোর্স এবং তথ্যপ্রযুক্তি ব্যবহার করে হত্যার সাথে জড়িত থাকার সন্দেহে নিহতের স্বামী আলাল উদ্দিন, ছেলে শরিফুল ইসলাম এবং স্ত্রীর ভাতিজা স্বপন মিয়াকে কালিয়াকৈর উপজেলার মাটি কাটা হতে আটক করে।


পুলিশের জিজ্ঞাসাবাদে জানতে পারে বড় ভাই সাথে দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ ছিলো, তাকে ফাঁসাতে এবং বিভিন্ন এনজিও থেকে লাখ লাখ টাকা ঋণ ছিলো আলাল যা বউয়ের নামে তোলা হয়েছে সেই টাকা থেকে বাঁচতে ছেলে, ভাতিজা এবং সে নিজেই পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড ঘটিয়ে বিলের পানিতে লাশ ভাসিয়ে দেয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। আসামিদের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com