শিরোনাম
শ্রীপুরে ট্রাক চাপায় নিহত ৩
প্রকাশ : ১১ অক্টোবর ২০১৯, ০৮:৩৯
শ্রীপুরে ট্রাক চাপায় নিহত ৩
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের শ্রীপুরে ট্রাক চাপায় তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে এই দুর্ঘটনা ঘটে।


নিহতদের মধ্যে এক জনের পরিচয় পাওয়া গেছে। তার নাম আনোয়ারুল বাদশা (২৬)। তার বাড়ি ময়মনসিংহের ফুলপুর উপজেলায়। বাকি দু’জনের তাৎক্ষণিক পরিচয় জানাতে পারেনি পুলিশ। আহতদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। তাদের পাশের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।


প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকামুখী একটি ট্রাক গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকায় পৌঁছার পর চালক নিয়ন্ত্রণ হারায়। ওই সময় পূর্ব পাশে বাসের জন্য অপেক্ষায় থাকা নারীসহ ছয় যাত্রীকে চাপা দেয় ট্রাকটি। এতে ঘটনাস্থলে দু’জন ও হাসপাতালে নেয়ার পথে আরো এক জন মারা যান। দুর্ঘটনায় আহত তিন জনকে স্থানীয় ব্যবসায়ী ও শ্রমিকরা উদ্ধার করে পাশের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেছে।


গাজীপুরের মাওনা মহাসড়ক থানার ওসি মঞ্জুর হোসেন বলেন, দুর্ঘটনার পর চালক পালিয়ে গেছে। ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করেছে পুলিশ।


বিবার্তা/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com