খুলনায় ‘থ্রি ডক্টরস’ সিলগালা, পরিচালকে বরখাস্তের সুপারিশ
প্রকাশ : ১০ অক্টোবর ২০১৯, ২১:১৪
খুলনায় ‘থ্রি ডক্টরস’ সিলগালা, পরিচালকে বরখাস্তের সুপারিশ
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খুলনায় এমবিবিএস ভর্তি পরীক্ষায় প্রশ্নপত্র কারসাজির অভিযোগে মেডিকেল ভর্তি কোচিং ‘থ্রি ডক্টরস’ সিলগালা এবং এর পরিচালক ডাঃ তারিম ওরফে ইউনুস খান তারিমকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের অফিসার পদ থেকে বরখাস্ত ও বিভাগীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশ করেছেন খুলনা জেলা প্রশাসক।


বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় নিজ দপ্তরে এক প্রেস ব্রিফিংয়ে জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন এই সুপারিশের কথা জানান। একই সাথে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


জেলা প্রশাসক বলেন, মেডিকেল ভর্তির কারসাজির জন্য ‘থ্রি ডক্টরস’-এর স্টুডেন্টদের কাছে মোবাইলে মেসেজ পাঠিয়েছেন ডাক্তার তারিম। এছাড়া ডাঃ তারিম অফিসের সময় ছুটি না নিয়েই কোচিং ব্যবসা পরিচালনা করে চলেছেন।


এছাড়া শুক্রবার অনুষ্ঠিত মেডিকেল ভর্তির পরীক্ষা তদারকি করার জন্য দশজন ম্যাজিষ্ট্রেট নিয়োগ করার কথাও বলেন তিনি।


এর আগে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ ইমরান হোসেন খান বৃহস্পতিবার (১০ অক্টোবর) বেলা ১১ টার দিকে নগরীর ফুলমার্কেট এলাকায় অবস্থিত ডাঃ তারিমের মেডিকেল ভর্তির কোচিং সেন্টার ‘থ্রি ডক্টরসে’ অভিযান চালান। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে যান। এসময়ে কোচিং সেন্টারের সিসি ক্যামেরার ফুটেজ ও কম্পিউটারের হার্ডডিক্সে জব্দ করা হয়।


উল্লেখ্য, ডা. তারিম খুলনা থ্রী ডক্টরস কোচিংয়ের পরিচালক ছাড়াও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) খুলনা শাখার সদস্য ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাপিচ) নেতা।


বিবার্তা/তুরান/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com