পাকুন্দিয়ায় প্রতিপক্ষের আঘাতে যুবকের মৃত্যু
প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৯, ১৫:২৭
পাকুন্দিয়ায় প্রতিপক্ষের আঘাতে যুবকের মৃত্যু
পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের লাঠির আঘাতে মোখলেছুর রহমান (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে ঢাকা মেডিকল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মোখলেছুর রহমান উপজেলার সুখিয়া ইউনিয়নের ঠুটারজঙ্গল গ্রামের আবদুল কাদিরের ছেলে।


বুধবার সকালে ঢাকা থেকে নিহতের লাশ কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


এলাকাবাসী সূত্রে জানা যায়, মোখলেছুর রহমানের সাথে বাড়ির সীমানা নিয়ে তার চাচাতো বোন সালমা আক্তারের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এনিয়ে কয়েক দফা গ্রামীণ শালিস দরবার হয়। মঙ্গলবার সকালে বিরোধপূর্ণ জায়গায় সালমা আক্তার ঘর নির্মাণের প্রস্তুতি নেয়। এতে মোখলেছুর রহমান বাধা দিলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।


এ সময় প্রতিপক্ষের লাঠির আঘাতে মোখলেছুর রহমান ও তার পিতা আবদুল কাদিরসহ কয়েকজন আহত হন। গুরুতর আহত মোখলেছুরকে প্রথমে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।


অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে তিনি মারা যান।


পাকুন্দিয়া থানার ওস মফিজুর রহমান বলেন, ঘটনায় প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে।


বিবার্তা/সাখাওয়াত/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com