ফতুল্লায় জঙ্গি আস্তানা ঘিরে ১টি বাড়িতে চলছে অভিযান
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৪৪
ফতুল্লায় জঙ্গি আস্তানা ঘিরে ১টি বাড়িতে চলছে অভিযান
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের ফতুল্লার তক্কার মাঠ এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। এ সময় ওই বাড়ি থেকে তিনজনকে আটক করা হয়।


সোমবার (২৩ সেপ্টেম্বর) ভোররাত থেকে কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা বাড়িটি ঘিরে রেখেছে বলে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ আসলাম হোসেন।


আটকৃতরা হলো- দুই ভাই ফরিদউদ্দীন রুমি (২৭) ও জামালউদ্দীন রফিক (২৩)। অন্যজন হলো-ফরিদউদ্দীনের স্ত্রী জান্নাতুল ফোয়ারা অনু (২৭)।


ওসি মোহাম্মদ আসলাম জানান, ফতুল্লার তক্কার মক্কার মাঠ এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে জয়নাল আবেদীনের একটি টিনশেড বাড়ি ঘিরে রেখেছে কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা। এর সঙ্গে জেলা পুলিশের সদস্যরাও সহযোগিতা করছে।


কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা জানান, ওই বাড়ি থেকে এখন পর্যন্ত তিন জনকে আটক করে তাদের হেফাজতে নেয়া হয়েছে। তাদের বাড়িতে কোনো বিস্ফোরকদ্রব্য ও এক্সক্লুসিভ জাতীয় কিছু থাকতে পারে এমন সন্দেহে বোম ডিসপোজাল ইউনিটকে খবর দেয়া হয়েছে।


বোম ডিসপোজাল ইউনিট আসলে বাড়িতে তল্লাশি চালানো হবে বলে জানিয়েছেন ইউনিটের একটি সূত্র।


কাউন্টার টেরোরিজম ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তারা সেখানে উপস্থিত আছেন। অভিযান পুরোপুরি শেষ হলে আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের ব্রিফ করা হবে।


বিবার্তা/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com