দৌলতপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে কলেজ ছাত্রের মৃত্যু
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৯:০০
দৌলতপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে কলেজ ছাত্রের মৃত্যু
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে তারেক (১৮) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।


শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়। নিহত তারেক দৌলতপুর উপজেলার খলিশাকুন্ডি ইউনিয়নের শ্যামনগর গ্রামের মহির উদ্দিনের ছেলে এবং খলিশাকুন্ডি কলেজের প্রথম বর্ষের ছাত্র।


স্থানীয় ইউপি চেয়ারম্যান সাঈদ আনছারী বিপ্লব জানান, ডেঙ্গু আক্রান্ত হয়ে কলেজ ছাত্র তারেক শুক্রবার মিরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি হয়েছিল। অবস্থার অবনতি হওয়ায় তাকে শনিবার সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হলে বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপতালে রেফার্ড করা হয়। রাজশাহী মেডিকেল কলেজ হাসাপতালে নেয়ার পথে তারেক মারা যায়।


কুষ্টিয়া সিভিল সার্জন ডা. রওশন আরা তারেকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ডেঙ্গু আক্রান্ত হয়ে তারেক মিরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি ছিল। তাকে শনিবার সকালে কুষ্টিয়া ২৫০ শয্যার হাসপাতালে নেয়া হয়েছিল। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসাপতালে নেয়ার পথে সে মারা যায়।


এদিকে গত ২৪ ঘন্টায় কুষ্টিয়া হাসপাতালসহ জেলায় ডেঙ্গু আক্রান্ত হয়ে ২১জন নতুন রোগী ভর্তি হয়েছে। বর্তমানে ৭২ জন চিকিৎসাধীন রয়েছে এবং এ যাবত চিকিৎসা নিয়েছে ১১০২জন বলেও তিনি জানান।


এনিয়ে কুষ্টিয়ায় ডেঙ্গু আক্রান্ত হয়ে শিশু ও কলেজ ছাত্রসহ ছয়জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে তিনজন দৌলতপুরে ও তিনজন ভেড়ামারায়।


বিবার্তা/শরীফুল/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com