লালমনিরহাটে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ মাদকবিক্রেতা গ্রেফতার
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৯, ২১:০৫
লালমনিরহাটে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ মাদকবিক্রেতা গ্রেফতার
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ আহালু মিয়া (৪০) নামে এক মাদকবিক্রেতাকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে থানা পুলিশ।


শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন আদিতমারী থানা ওসি (তদন্ত) সাইফুল ইসলাম।


এর আগে ভোরে উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের বিড়ানী রেলগেট এলাকায় বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ অবস্থায় তাকে গ্রেফতার করা হয়। গুলিবিদ্ধ আহালু মিয়া উপজেলার দুর্গাপুর ইউনিয়নের উত্তর গোবদা গ্রামের আবুল হোসেনের ছেলে।


ওসি (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, একটি মাদক পাচারকারী চক্র ভারতীয় সীমান্ত থেকে মাদক নিয়ে মোটরসাইকেলে ফিরছে এমন গোপন সংবাদে ভেলাবাড়ি ইউনিয়নের কালিরহাট ব্রিজ এলাকায় অভিযান চালায় থানা পুলিশ। এসময় মোটর সাইকেলসহ আহালুকে আটক করে তার কাছ থেকে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।


ওসি বলেন, এরপর তার দেয়া তথ্যমতে শুক্রবার (২০ সেপ্টেম্বর) ভোর রাতে তাকে নিয়ে পুনরায় অভিযান চালালে সাপ্টিবাড়ি বিরানী রেলগেট এলাকায় আহালুর সহযোগিরা পুলিশের উপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায়।


সাইফুল ইসলাম বলেন, এসময় পুলিশ চার রাউন্ড রাবার বুলেটের গুলি ছুড়লে আহালুর দুই পায়ে লেগে আহত হন। পরে পুলিশ তাকে গ্রেফতার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। ঘটনাস্থল থেকে এসময় আরো ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় এসআই মিজানুর রহমান মিজান, কনস্টবল নাজিরুল ইসলাম ও আব্দুল আলিম আহত হয়েছেন।


গ্রেফতার আহালুর বিরুদ্ধে ৫টি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে আরো একটি মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।


বিবার্তা/জিন্না/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com