বোরকা পরিহিত মিন্নির ছবি তোলা ব্যক্তিটি নারী নয় পুরুষ!
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ২২:১৫
বোরকা পরিহিত মিন্নির ছবি তোলা ব্যক্তিটি নারী নয় পুরুষ!
বরগুনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামালার শুনানির জন্য বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দিন ধার্য ছিলো। এজন্য বরগুনা জেলা কারাগারে থাকা এ মামলার সাত আসামিকে আদালতে হাজির করে পুলিশ। সকালে অভিযোগপত্রের শুনানি অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও মামলার মূল নথি জেলা ও দায়রা জজ আদালতে থাকায় শুনানির জন্য দুপুর ২টায় সময় নির্ধারণ করেন আদালত।


এদিন রিফাতের স্ত্রী মিন্নি তার বাবা মোজাম্মেল হোসেন কিশোরের সাথে মোটরসাইকেলে চড়ে আদালতে আসেন। এরপর আদালতের কার্যক্রম শুরু হওয়ার আগ পর্যন্ত বাবার সাথেই আদালতের একটি কক্ষে অবস্থান করেন তিনি। আদালতে মিন্নির হাজির হওয়ার বিষয়টি আগে থেকেই গণমাধ্যমে প্রকাশিত হলে আদালত প্রাঙ্গণে মিন্নিকে দেখার জন্য ভিড় জমায় উৎসুক জনতা।


এ সময় সবার চোখ পড়ে ওই ব্যক্তির দিকে। দেখা যায় হাতে-পায়ে মোজাসহ বোরখা পরিহিত ওই ব্যক্তি মিন্নির খুব কাছ গিয়ে ছবি তুলছেন। মিন্নি আদালতে থাকা পর্যন্ত সাংবাদিকদের সঙ্গে ধাক্কাধাক্কি করে মিন্নির ছবি তোলেন তিনি।


বিষয়টি নিয়ে সন্দেহ হয় স্থানীয় সাংবাদিকদের। সর্বাঙ্গ ঢেকে মিন্নির ছবি তোলা ওই ব্যক্তি ‘নারী নয় বরং পুরুষ’ এমনটিও বলেছেন কেউ কেউ। তবে ওই ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি। এমনকি স্থানীয় সাংবাদিক ও মিন্নির পরিবারের সদস্যরাও ওই ব্যক্তিকে চিনতে পারেননি।


মিন্নির বাবা মো. মোজাম্মেল হোসেন কিশোর বলেন, আমি যখন মিন্নিকে নিয়ে আদালত থেকে বের হতে ছিলাম ঠিক তখনই বোরকা পরিহিত একজনব্যক্তি আমার মেয়ে মিন্নির কাছে এসে ছবি তোলা শুরু করে। তাকে দেখে ধর্মপ্রাণ নারী মনে হলেও তিনি যেভাবে মিন্নির কাছে এসেছেন, সেটা তার পোশাকের সাথে একদমই মানাইনি। আদালত প্রাঙ্গণে ওই ব্যক্তির কার্যকলাপ দেখে আমার সন্দেহ। বোরকা পরা হলেও ওই মানুষটিকে আমার পুরুষ সন্দেহ।


এবিষয়ে বরগুনা সদর থানা ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, বিষয়টি আমাদের জানা ছিলনা। খবর নিয়ে বিষয়টি খতিয়ে দেখবো।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com