চাপাইয়ে মাদক মামলায় যুবকের মৃত্যুদণ্ড
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০০
চাপাইয়ে মাদক মামলায় যুবকের মৃত্যুদণ্ড
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় এক যুবকের মৃত্যুদণ্ড দিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের একটি আদালত।


বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে এক কেজি ১০০ গ্রাম হেরোইন রাখার দায়ে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ শওকত আলী এ দণ্ডাদেশ দেন।


দণ্ডপ্রাপ্ত যুবক সদর উপজেলার শাহাজাহানপুর ইউনিয়নের চরদূর্লভপুর পাথালিয়া গ্রামের সাইদুর রহমানের ছেলে মো. মোমিন (৩৪)। রায় ঘোষণার সময় আসামি মোমিন আদালতে উপস্থিত ছিলেন।


সরকারি আইনজীবী আঞ্জুমান আরা বেগম জানান, ২০১৭ সালের ২৩ ডিসেম্বর ভোরের দিকে সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়নের সুজনপাড়া গ্রামে পাকা সড়কের ওপর র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল অভিযান পরিচালনা করে। এ সময় এক কেজি ১০০ গ্রাম হেরোইনসহ মোমিনকে গ্রেফতার করা হয়।


এ ঘটনায় ওই দিনই র‌্যাবের তৎকালীন উপ পরিদর্শক (এসআই) গোলাম সারোয়ার বাদী হয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা ও চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার তৎকালীন উপ পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম ২০১৮ সালের ২৭ জানুয়ারি আদালতে মোমিনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন।


পরবর্তীতে ৯ জন সাক্ষীর সাক্ষ্য-প্রমাণ ও শুনানি শেষে আদালত বুধবার (১৮ সেপ্টেম্বর) মোমিনকে দোষী সাব্যস্ত করে মৃত্যুদণ্ডের আদেশ দেন। আসামি পক্ষে মামলা পরিচালনা করেন আ্যাডভোকেট আকরামুল হোসেন।


বিবার্তা/এরশাদ/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com