প্রাথমিকে সহকারী শিক্ষকদের পদোন্নতি দেয়া হবে: জাকির হোসেন
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৯, ২১:৩৪
প্রাথমিকে সহকারী শিক্ষকদের পদোন্নতি দেয়া হবে: জাকির হোসেন
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন বলেছেন, সহকারী শিক্ষকদের মধ্যে যাদের পাঠদানের মান ভাল হবে তাদের পদোন্নতি দিয়ে প্রধান শিক্ষক করা হবে। আমরা নীতিমালা করেছি সরাসরি প্রধান শিক্ষক নিয়োগ দেয়া হবে না।


প্রধান শিক্ষকদের এটিও টিও পদোন্নয়ন দেয়া হবে বলে বৃহস্পতিবার দুপুরে ১২টার দিকে উপজেলা পরিষদ হল রুমে বিভাগীয় মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


প্রতিমন্ত্রী আরো বলেন, বছরের প্রথম দিনে নতুন বই দেয়া হচ্ছে এটা বিশ্বের কোনো দেশে নেই। যে স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন হয়ে ছিল। সে স্বপ্ন বাস্তবায়নে আমরা কাজ করছি। জাতির জনকের সোনার বাংলা গড়তে একটি শিক্ষিত জাতি দরকার। জাতিকে শিক্ষিত করে গড়ে তুলতে আপনাদের মন দিয়ে কাজ করতে হবে। সেই জাতি গঠনের কারিগর হলেন আপনারাই। আপনাদের মুখের দিকে তাকিয়ে আছে এ দেশের ভবিষ্যৎ। আপনাদের কাছে আমার অনুরোধ, নিজের বাচ্চার মত করে শিক্ষার্থীদের মানুষ করুন। এতে দেশ উপকৃত হবে, জাতি উপকৃত হবে, আপনারা উপকৃত হবেন।


এসময় প্রাথমিক শিক্ষা রংপুর বিভাগের উপ-পরিচালক আব্দুল ওয়াহাবের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, জেলা শিক্ষা কর্মকর্তা শহিদুল ইসলাম, রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপঙ্কর রায়, ভাইস চেয়ারম্যান মোজাফফর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার স্মৃতি, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. নজরুল ইসলাম প্রমুখ। এতে উপস্থিত ছিলেন, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ও পিটিআই সুপারিন্টেনডেন্টগণ।


বিবার্তা/সৌরভ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com