শিরোনাম
রংপুরে স্কুলছাত্র রশিদ হত্যাকাণ্ডের প্রধান আসামি অস্ত্রসহ গ্রেফতার
প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪৮
রংপুরে স্কুলছাত্র রশিদ হত্যাকাণ্ডের প্রধান আসামি অস্ত্রসহ গ্রেফতার
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বড় ভাই চাঁদা না দেয়ায় রংপুর মহানগরীর টেক্সটাইল মোড়ে ছোট ভাই আব্দুর রশিদ (১১) নামে এক স্কুল ছাত্রকে কুপিয়ে আহত করা হয়। পরে চলন্ত গাড়ির নিচে ফেলে হত্যার ঘটনায় মোজাফফর হোসেন (২২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। এ ঘটনায় এখন পর্যন্ত মোট ৩ জনকে গ্রেফতার করা হলো।


র‌্যাব-১৩ রংপুরের সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) এএসপি খন্দকার গোলাম মোর্ত্তুজা জানান, সোমবার দিবাগত রাতে রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন বদরগঞ্জ সড়ক থেকে রশিদ হত্যা মামলার প্রধান অভিযুক্ত আসামি মো. মোজাফফর হোসেনকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ২ রাউন্ড গুলিসহ ১টি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।


মোজাফফর আরপিএমপির কেরানীপাড়ার কামাল হোসেনের ছেলে। তার বিরুদ্ধে হোসেন হত্যা, সন্ত্রাসী, চাঁদাবাজি, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। একই সময়ে র‌্যাবের আরেকটি দল নগরীর হারাগাছ থানার মাছহাড়ি ঢুলিপাড়া এলাকা থেকে অপর আসামি মো. রিশাত আহমেদ জয়কে (২০) গ্রেফতার করে। তিনি কোতয়ালী থানার কেরানীপাড়ার জুয়েল আলমের ছেলে। এর আগে গত ৩১ আগস্ট সন্দিগ্ধ অভিযুক্ত মো. আলামিন সরদার বাবুকেও (২৩) গ্রেফতার করে র‌্যাব-১৩।


প্রসঙ্গত, গত ২৯ আগস্ট (বৃহস্পতিবার) রাতে কতিপয় চিহ্নিত সন্ত্রাসী রংপুরের ৫ম শ্রেণির ছাত্র রশিদকে নৃশংসভাবে হত্যা করে। পরে নিহতের বাবা বাদী হয়ে রংপুর মহানগরীর কোতয়ালী থানায় একটি হত্যা মামলা করেন। ঘটনার শুরু থেকেই র‌্যাব-১৩ এই হত্যাকাণ্ডের ছায়াতদন্ত শুরু করে এবং হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চালায়। গ্রেফতার এড়াতে মূল হত্যাকারী মো. মোজাফফর হোসেন ছদ্মবেশ ধারণ করে ঘন ঘন অবস্থান পরিবর্তন করতে থাকে। র‌্যাবও তার অবস্থান সনাক্তকরণে সার্বক্ষণিক নজরদারী চালিয়ে যায়। এরপর গত ২৯ আগস্ট নগরীর সাতগাড়া মিস্ত্রিপাড়ার শহিদার রহমানের ছেলে আব্দুর রশিদকে সন্ত্রাসী মোজাফফরসহ কয়েকজন কুপিয়ে আহত করার পর চলন্ত গাড়ির নিচে ফেলে হত্যা করে। এ ঘটনায় ৩ জনকে অভিযুক্ত করে হত্যা মামলা করেছে নিহতের পিতা শহিদার রহমান।


বিবার্তা/সোহেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com