শিরোনাম
লক্ষ্মীপুরে ডাকাতের হামলায় এক বৃদ্ধ নিহত
প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৪৫
লক্ষ্মীপুরে ডাকাতের হামলায় এক বৃদ্ধ নিহত
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরে ডাকাতদের হামলায় আতিক উল্যাহ নামে ৮৫ বছর বয়সী এক বৃদ্ধ নিহত হয়েছেন। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) গভীর রাতে জেলার পৌর শহরের ১৫ নং ওয়ার্ডের পশ্চিম লক্ষ্মীপুরে এ ঘটনা ঘটে।


ডাকাতদল আতিক উল্যার ঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে পরিবারের সব সদস্যদের হাত-পা ও মুখ বেঁধে ফেলে। এ সময় স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটে নেয়।


খবর পেয়ে মঙ্গলবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আনোয়ার হোসেন ও সদর মডেল থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।


পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার দিবাগত রাতে পাঁচ-ছয় জনের মুখোশধারী একদল ডাকাত দরজা ভেঙে আতিক উল্যার বাসায় ঢুকে। এ সময় আতিক তার মেয়ে ও গৃহপরিচারিকার হাত-পা ও মুখ বেঁধে রাখা হয়। পরে ডাকাতদল চার ভরি স্বর্ণসহ তিন লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা এসে আতিক উল্যাকে মৃত্যু ও অন্যদের বাঁধা অবস্থায় উদ্ধার করেন। আতিক উল্যা পশ্চিম লক্ষ্মীপুর এলাকার মৃত্যু মুসলিম মিয়ার ছেলে।


লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া বলেন, ডাকাতির ঘটনায় এক গৃহকর্তা নিহত হয়েছেন। এটি দুঃখজনক। নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।


বিবার্তা/সুমন/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com