শিরোনাম
কাস্টমারের লাথিতে দোকানদারের ভাইয়ের মৃত্যু
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৪৬
কাস্টমারের লাথিতে দোকানদারের ভাইয়ের মৃত্যু
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় কাস্টমারের লাথিতে এক মোবাইল ফোন দোকান মালিকের ভাইয়ের মৃত্যু হয়েছে। নিহতের নাম মানিক চন্দ্র দাস (৪২)। তিনি উপজেলার দাসপাড়া এলাকার ঝড়ুয়া চন্দ্র দাসের ছেলে।


শনিবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ৯টার দিকে রাণীশংকৈল পৌর শহরের দাসপাড়া সংলঘ্ন রুস্তম মার্কেটে এ ঘটনা ঘটে।


জানা যায়, সম্প্রতি রাণীশংকৈল পৌর শহরের দাসপাড়া সংলঘ্ন রুস্তম মার্কেটে ভূদেব চন্দ্র দাসের মোবাইল দোকান থেকে উপজেলার সহোদর গ্রামের মৃত-আইনুল হকের ছেলে আনোয়ার হোসেন (৪০) একটি ফোন কেনেন। কিন্তু মোবাইলে ঠিকমতো চার্জ না হওয়ায় তিনি শনিবার রাত সাড়ে ৮টার দিকে তার দোকানে এসে চার্জ না হওয়ার বিষয়টি জানান।


এ সময় দোকান মালিক তার চার্জার দিয়ে চার্জ দিলে মোবাইলে চার্জ নেয়। কিন্তু আনোয়র হোসেন বলেন, তিনি বাসায় গিয়ে মোবাইলে চার্জ দিতে গেলে চার্জ হয় না। এ নিয়ে দোকানদার ভূদেব ও কাস্টমার আনোয়ারের মধ্যে বাক-বিতণ্ডা দেখা দেয়।


এদিকে দোকান মালিকের বড় ভাই মানিক চন্দ্র দাস ঘটনাস্থলে এসে কাস্টমার আনোয়ারকে নিবৃত করার চেষ্টা করলে তিনি ক্ষিপ্ত হয়ে মানিক চন্দ্রকে লাথি মারেন।এতে ঘটনাস্থলেই পড়ে গিয়ে জ্ঞান হারান তিনি।


স্থানীয়রা তাকে উদ্ধার করে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রংপুর রেফার্ড করেন। পরে অ্যাম্বুলেন্সে করে তাকে রংপুর নিয়ে যাওয়ার পথে রাণীশংকৈল গোগর চৌরাস্তা মোড়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন মানিক চন্দ্র দাস।


জানা যায়, মৃত মানিক চন্দ্র দাস হাই প্রেসার ও ডায়াবেটিসের রোগী ছিলেন।


রাণীশংকৈল থানার ওসি তদন্ত খায়রুল আনাম ডন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত করতে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। রিপোর্ট পেলে জানা যাবে কী কারণে তার মৃত্যু হয়েছে।


বিবার্তা/বিধান/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com