শিরোনাম
ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৩৩
ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহে ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সজল মিয়া (২৪) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে তিনটি চাকু ও ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশের এক এএসআইসহ দুই সদস্য আহত হন।


পুলিশের দাবি, নিহত সজল মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী। তার নামে ছয়টি মামলা রয়েছে। তিনি নগরীর কৃষ্টপুর (দিল রওশন মসজিদ) এলাকার আরজু মিয়ার ছেলে।


গোয়েন্দা পুলিশ জানায়, রাতে ময়মনসিংহ সদরের মধ্য বাড়েরা নিজাম নগর (মুক্তাগাছা বাইপাস) এলাকায় কিছু মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচা করছে- এমন সংবাদে অভিযানে যায় ডিবি পুলিশের একটি দল। এ সময় উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে মাদক কারবারিরা।


পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


গোয়েন্দা পুলিশের ওসি শাহ আকন্দ জানায়, নিহত সজলের বিরুদ্ধে মাদক চুরি ছিনতাইসহ কোতয়ালি মডেল থানায় ছয়টি মামলা রয়েছে। মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/বাপ্পি/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com