নাটোরে স্কুলব্যাগে ফেন্সিডিল, আটক ২
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৯, ২১:৩১
নাটোরে স্কুলব্যাগে ফেন্সিডিল, আটক ২
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের বনপাড়া হাইওয়ে থানা পুলিশ যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ৩১২ বোতল ভারত থেকে আমদানিকৃত নিষিদ্ধ ফেন্সিডিল সহ ২ যুবককে আটক করেছে।


শনিবার (৭ সেপ্টেম্বর) ভোর ৬টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের বনপাড়া বাসস্ট্যান্ডের ফাইভ স্টার হোটেলের সামনে জেআর পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ফেন্সিডিলগুলো উদ্ধার করে।


এসময় পুলিশ সজিব সেখ (১৯) ও মিজানুর রহমানকে (২০) আটক করে। সজিব কুষ্টিয়া জেলার মিরপুর এলাকার ইকতার আলীর ছেলে ও মিজানুর একই এলাকার আব্দুল মান্নানের ছেলে।


হাইওয়ে থানার ওসি দেলোয়ার হোসেন জানান, ভোরে তার নেতৃত্বে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালায় হাইওয়ে পুলিশ। এ সময় বাসে থাকা ফেন্সিডিল সংঘবদ্ধ ৪ জন ঢাকায় বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলো। মিজানুর রহমান (২০) ও সজীব আলী (১৯) নামে ২ যাত্রীর স্কুল ব্যাগ তল্লাশি চালিয়ে ৩১২ বোতল ফেন্সিডিল জব্দ পূর্বক আটক করা হয় এবং বাকি দুই জন কৌশলে পালিয়ে যায়। ছাত্র পরিচয়ে এরা দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা থেকে রাজধানীসহ বিভিন্ন এলাকায় মাদক পাচার করে আসছিল বলেও জানান ওসি।


ওসি আরো জানান, সার্জেন্ট সারোয়ার জাহান বাদী হয়ে এ ব্যাপারে মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিকেলে আটককৃত দুইজনকে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/শুভ/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com