শিরোনাম
ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ ১০ মামলার আসামি নিহত
প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৩৩
ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ ১০ মামলার আসামি নিহত
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ খলিল (৩৭) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো এক এসআইসহ দুই পুলিশ সদস্য।


রবিবার (১ সেপ্টেম্বর) রাত সোয়া ১টার দিকে ময়মনসিংহ শহরের বাদেকল্পা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।


গোয়েন্দা পুলিশের দাবি, নিহত খলিল আন্তঃজেলা অটোচোর চক্রের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে আটটি অটোরিকশা চুরি মামলাসহ ১০টি মামলা রয়েছে। খলিল জামালপুর সদর উপজেলার দাপুনিয়া গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে। খলিল ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার বাকচালা এলাকায় বসবাস করতেন।


গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহ শহরের বাদেকল্পা এলাকায় আন্তঃজেলা চোরচক্রের সদস্যরা চোরাই অটোরিকশা কেনাবেচা করছে এমন গোপন সংবাদ পাওয়া যায়।


এর ভিত্তিতে রাত সোয়া ১টার দিকে সেখানে অভিযান চালায় ডিবি পুলিশের একটি দল। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে চোরচক্রের সদস্যরা গুলি করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে চোরচক্রের সদস্যরা পালিয়ে যায়।


এ সময় গুলিবিদ্ধ অবস্থায় খলিলকে পাওয়া যায়। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে দায়িত্বরত চিকিৎসক খলিলকে মৃত ঘোষণা করেন।


নিহত খলিলের বিরুদ্ধে আটটি অটোরিকশা চুরি মামলাসহ ১০টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে দুটি চোরাই অটোরিকশা এবং একটি পাইপগান উদ্ধার করা হয়েছে।


এ ঘটনায় আহত হয়েছেন এক এসআইসহ দুই পুলিশ সদস্য। তাদের চিকিৎসা দেয়ে হয়েছে বলে জানান ডিবির ওসি।


বিবার্তা/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com