শিরোনাম
বরিশালে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত
প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৩৪
বরিশালে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরিশালে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


বরিশাল মহানগর বিএনপির আয়োজনে রবিবার (১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় বিএনপি কার্যালয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।


সংগঠনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও নগর বিএনপির সভাপতি মাজিবর রহমান সরোয়ার সভাপতিত্বে সমাবেশে নগর বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সমাবেশে সরোয়ার বলেন, পাকিস্তানী শাসন থেকে গণতন্ত্র উদ্ধার করতে গিয়ে স্বাধীন বাংলাদেশ পেয়েছি। আওয়ামী লীগ দেশ স্বাধীনতায় গুরুত্বপূর্ণ আবদান রাখলেও বর্তমান সরকার গণতন্ত্রকে বিদায় করেছে। পঁচাত্তরের ১৫ আগস্টের পর দেশের ক্রান্তিকালে সিপাহী বিপ্লবের মধ্যদিয়ে জিয়াউর রহমান এর হাল ধরেন। এরপর তিনি স্বাধীনতার চেতনায় বিএনপির প্রতিষ্ঠা করেন। অথচ আজ আমাদের দলের নেত্রীকে মিথ্যা মামলায় জেলে থাকা অবস্থায় আমাদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করতে হচ্ছে।


তিনি বলেন, এই সরকার রোহিঙ্গা সমস্যার সমাধান করতে পারছে না। দেশে এখন হত্যা ও গুমের শঙ্কা বিরাজ করছে। প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ ছাড়া আজ কোনো বিচার হয় না। দেশের এই দুঃসময়ে সকল মানুষকে একত্র হয়ে বর্তমান সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।


সমাবেশে আরো বক্তব্য রাখেন- জেলা উত্তর বিএনপির সভাপতি মেজবাউদ্দিন ফরহাদ, নগর বিএনপির সহ সভাপতি মনিরুজ্জামান ফারুক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল হক তারিনসহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।


বিবার্তা/জসিম/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com