শিরোনাম
কালিয়াকৈর প্রেসক্লাবে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল
প্রকাশ : ২৪ আগস্ট ২০১৯, ২০:৫১
কালিয়াকৈর প্রেসক্লাবে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্বাধীনতার মহান স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কালিয়াকৈর প্রেসক্লাবে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


শনিবার বেলা ১১টার দিকে কালিয়াকৈর প্রেসক্লাব কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের শুরুতেই শহীদদের স্মরণে ১ মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।


কালিয়াকৈর প্রেসক্লাবের সভাপতি মো. আইয়ুব রানার সভাপতিত্বে এবং নির্বাহী সদস্য মো. সরকার আব্দুল আলীমের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন, গাজীপুর জেলা পরিষদের সংরক্ষিত সদস্য আসমা খাতুন, কালিয়াকৈর উপজেলা যুবলীগের সভাপতি মো. হিরু মিয়া। এসময় বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা হাতেম আলী, কালিয়াকৈর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মাহাবুব হাসান মেহেদী।


এসময় উপস্থিত ছিলেন, কালিয়াকৈর প্রেসক্লাবের সহ-সভাপতি মো. ইমারত হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক এইচএম শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন কবির, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. তুহিন মোল্লা, অর্থ সম্পাদক মো. শোয়াইব মৃধা, সাহিত্য সম্পাদক মো. আলমগীর হোসেন, দফতর সম্পাদক মো. আলহাজ হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. শাহ-আলম সিকদার, তথ্য ও গবেষণা সম্পাদক মো. সাগর আহাম্মেদ রিপন, প্রশিক্ষণ ও সেমিনার বিষয়ক সম্পাদক মো. মাইনুল সিকদার, সমাজ কল্যাণ সম্পাদক মো. সেলিম হোসেন এবং পাঠাগার বিষয়ক সম্পাদক মো. আফসার খান বিপুলসহ সাংবাদিক সদস্যগন উপস্থিত ছিলেন।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com