শিরোনাম
ডিমলায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু
প্রকাশ : ২৪ আগস্ট ২০১৯, ১০:০৯
ডিমলায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারীর ডিমলায় আব্দুল মমিন (২) নামের এক শিশু পুকুরের পানিতে ডুবে মৃত্যু হয়েছে।


নিহত শিশু উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর তিতপাড়া দিঘোলটাড়ী গ্রামের আমিনুল ইসলামের ছেলে।


শিশুটির পরিবার ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, শিশু মমিন শুক্রবার (২৩ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে খেলতে খেলতে সবার অজান্তে বাড়ির পাশে থাকা পুকুরে পড়ে যায়। শিশুটির একই বয়সের খেলার সাথী রিশামনি ও মসলেমা আক্তার পুকুরের পানিতে মমিনকে মুখ থুবড়ে পরে থাকা দেখে উদ্ধারের চেষ্টা করতে গিয়ে তারাও দুজনে পানিতে পরে যায়।


পরে ওই দুই শিশুর চিৎকার শুনে এলাকাবাসী দৌড়ে এসে মমিনকে পানিতে ডুবে থাকা দেখতে পেয়ে তাকেসহ তিন শিশুকে উদ্ধার করে উপজেলা সরকারি হাসপাতালে নিয়ে গেলে শিশু রিশামনি ও মশলেমা আক্তার প্রাণে বেঁচে গেলেও সেখানকার কর্তব্যরত চিকিৎসক শিশু মমিনকে মৃত ঘোষণা করেন।


ঘটনার সত্যতা নিশ্চিত করে ডিমলা সদর ইউনিয়ন ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার বলেন, একই ঘটনার সময় অল্পের জন্য অপর দুই শিশু প্রানে বেঁচে গেলেও এক শিশু নিহত হয়।


এ বিষয়ে ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ বলেন, শিশুটি পরিবারের সকলের অগোচরে বাড়ির পাশে খেলতে গিয়ে পুকুরের পানিতে পড়ে নিহত হয়েছে বলে আমরা জানতে পেরেছি। সেই সাথে আরো দুই শিশু আহত হয়েছিল কিন্তু তারা প্রাণে বেঁচে গেছে। নিহত শিশুর পরিবারসহ কারো কোনো অভিযোগ না থাকায় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।


বিবার্তা/সুজন/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com