শিরোনাম
খুলনায় নাঈম হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার
প্রকাশ : ২৩ আগস্ট ২০১৯, ২১:৩৬
খুলনায় নাঈম হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খুলনার তেরখাদার চাঞ্চল্যকর নাঈম শেখ (২৬) হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র ও দুর্বৃত্তদের ফেলে আসা সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।


শুক্রবার (২৩ আগস্ট) বিকেলে ছাগলাদাহ ইউনিয়নের গহরডাঙ্গা খাল (উজিরমহল খাল) থেকে দেশী অস্ত্র উদ্ধার করা হয়।


মঙ্গলবার (২০ আগস্ট) রাতে নাঈম শেখ হত্যার মূল পরিকল্পনাকারী ও অর্থ জোগানের অভিযোগে ছাগলাদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম দ্বীন ইসলামকে গ্রেফতার করা হয়। আসামির রিমান্ডে দেয়া স্বীকারোক্তি অনুযায়ী হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।


জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক তোফায়েল আহমেদ জানান, নাঈম শেখ (২৬) হত্যায় গ্রেফতারকৃত আসামির রিমান্ডে দেয়া স্বীকারোক্তি অনুযায়ী হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধারের অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। এসময়ে তারা নাঈমের বাড়ির পিছনের খাল থেকে দা, বল্লম ও দুর্বৃত্তদের জুতা উদ্ধার করেছে। এতে মামলার কার্যক্রমে আরো এগিয়েছে বলে তিনি জানান।


উল্লেখ্য, গত ৭ আগস্ট রাত সাড়ে ৩টার দিকে খুলনার তেরখাদা উপজেলার ছাগলাদাহ ইউনিয়নের গহরডাঙ্গা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নাঈম শেখ নামের এক যুবককে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এসময় গুরুতর আহত হন নাঈমের বাবা হিরু শেখ (৫৫)। এ ঘটনায় পরদিন ৮ আগস্ট নিহতের মা মাফুজা বেগম বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০ থেকে ১২ জনের বিরুদ্ধে তেরখাদা থানায় একটি হত্যা মামলা করেন। মঙ্গলবার (২০ আগস্ট) নাঈম হত্যায় মূল পরিকল্পনাকারী ও অর্থ জোগানের অভিযোগে ছাগলাদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম দ্বীন ইসলামকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।


বিবার্তা/রেজাউল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com