শিরোনাম
খুলনায় ফেসবুকে কুৎসা রটনার অভিযোগে গ্রেফতার ১
প্রকাশ : ২৩ আগস্ট ২০১৯, ২০:৪৫
খুলনায় ফেসবুকে কুৎসা রটনার অভিযোগে গ্রেফতার ১
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কুৎসা রটনার অভিযোগে দায়ের করা মামলায় শাহীন রহমান নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে খুলনা সদর থানা পুলিশ।


শুক্রবার (২৩ আগস্ট) সকালে খুলনার থানার একটি টিম রাজধানীর নাখালপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। বিকেলে তাকে খুলনা থানায় হাজির করা হয়।গ্রেফতার শাহীন মহানগরীর বাগমারা মেইন রোডের আব্দুর রহমান চৌধুরীর ছেলে।


এ ব্যাপারে খুলনা মেট্রোপলিটন পুলিশের খুলনা জোনের সহকারী কমিশনার মো. কামরুজ্জামান বলেন, শাহীন রহমান দীর্ঘদিন ধরে বিশিষ্ট রাজনীতিক, সামাজিক মর্যাদা সম্পন্ন ব্যক্তির বিরুদ্ধে ফেসবুকে কুৎসা রটনা করছিলেন।সর্বশেষ খুলনা প্রেস ক্লাবের সভাপতি ও এটিএন বাংলার খুলনা বিভাগীয় প্রধান এস এম হাবিবের নামে অপ্রচার চালান।এ ঘটনায় গত ৯ আগস্ট ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন এস এম হাবিব। ওই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও শাহীনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে আদালতে আরো একটি মামলা রয়েছে।পুলিশ এসব বিষয়ে আইন অনুযায়ী পদক্ষেপ নিচ্ছে বলে জানান তিনি।


উল্লেখ্য, শাহীন রহমান দীর্ঘদিন নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে আসছেন। শাহীন গত ৮ আগস্ট নিজের ফেসবুক ওয়ালে খুলনা প্রেসক্লাব সভাপতি এস এম হাবিবের বিরুদ্ধে তার ছবিসহ মানহানিকর বক্তব্য প্রচার করেন।


বিবার্তা/তুরান/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com