‘আ’লীগকে নেতৃত্ব শূন্য করতে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা’
প্রকাশ : ২২ আগস্ট ২০১৯, ২২:১৪
‘আ’লীগকে নেতৃত্ব শূন্য করতে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা’
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া বলেছেন, আওয়ামী লীগকে নেতৃত্ব শূন্য করার জন্য বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা এবং শেখ হাসিনাকেও হত্যার উদ্দেশ্যে ২১ আগস্ট গ্রেনেড হামলা চালানো হয়।আল্লাহর রহমতে শেখ হাসিনা প্রাণে বেঁচে গেছেন। ইতিমধ্যে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যাকারীদের বিচার হয়েছে। কিন্তু ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের এবং পরিকল্পনাকারীদের বিচার আর দেরী নয়। এদেরও দ্রুত বিচার সম্পন্ন করতে হবে।


বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকেলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


গাইবান্ধার সাঘাটা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত শোকসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবীর। আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল হামিদ সরকার বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিজার রহমান, প্রচার সম্পাদক শাহ মোখলেছুর রহমান, মুক্তিযুদ্ধ কমান্ডার ছামছুল আলম, জেলা পরিষদ সদস্য প্রভাষক সাখাওয়াত হোসেন, উপজেলা যুবলীগ সম্পাদক নাছিরুল আলম স্বপন।


পরে ১৯৭৫ সালে ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা ও ২১ আগস্টের শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা ও তাদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।


বিবার্তা/ছাদেকুল ইসলাম/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com