মাদারীপুরে হত্যার উদ্দেশ্যে বসতঘরে আগুন
প্রকাশ : ২০ আগস্ট ২০১৯, ১৮:১৫
মাদারীপুরে হত্যার উদ্দেশ্যে বসতঘরে আগুন
মাদারীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাদারীপুর সদর উপজেলার পূর্বরাস্তি গ্রামের নুরুন্নানাহার বেগম (৬৫) নামের এক নারীর দুটি বসতঘরে সোমবার (১৯ আগস্ট) রাতে ৩টার দিকে দুর্বৃত্তরা কেরোসিন দিয়ে আগুন দেয়। নুরুন্নাহারের স্বামী মৃত কেরামত আলী হাওলাদার।


এ ঘটনায় মঙ্গলবার (২০ আগস্ট) সকালে নুরুন্নাহার বেগম সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।


নুরুন্নাহার বলেন, ২০১১ সালে মাদারীপুরে আমার ছেলে আসাদ হাওলাদার ও শান্তিনগর বাসি চান্দু হাজীর ছেলে অহিদ খান একটি মাল্টি-ন্যাশনাল কোম্পানিতে চাকুরী করতো। কোম্পানি চলে যাওয়ায় অহিদ খান আমার ছেলের উপর চড়াও হয়। আমার ছেলেকে দুইবার অপহরণ করে নিয়ে যায়। তাকে বিভিন্ন সময় মারধর করেছে। অনেকবার আমাদের বাড়ীতে হামলা চালিয়েছে এবং আমাদের কাছ থেকে টাকা নিয়েছে। এছাড়া একবার আমার ছেলেকে জিম্মি করে ব্যাংক স্ট্যাম্পে সই রাখে।


তিনি বলেন, আমার ধারণা শান্তিনগর চান্দু হাজীর ছেলে অহিদ খান এই আগুন লাগিয়েছে। অহিদ খান ছাড়া আমাদের কোনো শত্রু নাই। সাত বছর ধরে আমার ছেলেকে দেখি না। অভাবের তাড়নায় আমার নাতিকে এতিম খানায় ভর্তি করিয়ে ঢাকায় দিনমজুরের কাজ করে আমার ছেলে আসাদ খান।


মাদারীপুর সদর মডেল থানা উপ পরিদর্শক লুৎফর রহমান বলেন, খরব পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। এ ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনা তদন্ত করে দোষীদের আইনের আওতায় এনে শাস্তি প্রদান করা হবে।


বিবার্তা/মিলন/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com