চলন্ত ট্রেনে বিয়ে!
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২৩, ০৮:৩১
চলন্ত ট্রেনে বিয়ে!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতে মজার এক বিয়ের অনুষ্ঠান দেখা গেল। প্রথাগত সামাজিক আচার-অনুষ্ঠানে না গিয়ে চলন্ত ট্রেনে বিয়ের কাজটি সেরে নিলেন বর-কনে।


সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল একটি ভিডিওতে দেখা যায়, প্রথাগত সামাজিক আচার-অনুষ্ঠানের বাইরে চলন্ত ট্রেনে একটি জুটি বিয়ে করছেন। বিয়ের অনুষ্ঠানে যেভাবে বর-কনে সেজে থাকে, তেমন কিছুই দেখা গেল না তাঁদের ক্ষেত্রে।


ভিডিও ফুটেজে দেখা যায়, বর-কনে একজন অন্যজনের গলায় মালা পরিয়ে দিচ্ছেন। এ সময় তাঁদের বেষ্টিত করে ছিলেন যাত্রী ও বর-কনের বন্ধু-স্বজনেরা। তবে বিয়ের অনুষ্ঠান কবে হয়েছে, সেটা জানা যায়নি।


বিয়ের সময় বর-কনের আবেগ ধরা পড়েছিল ভিডিও ফুটেজে। মালাবদলের পর কনে একটু এগিয়ে গিয়ে বরকে জড়িয়ে ধরেছিলেন।


এ সময় উপস্থিত যাত্রী ও অতিথিদের উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায়। এরই মধ্যে হিন্দু সম্প্রদায়ের বিয়ের ঐতিহ্য অনুযায়ী কনের গলায় মঙ্গলসূত্র পরিয়ে দেন বর।


জানা যায়, ভারতের আসানসোল-জাসিদিহ ট্রেনে অভূতপূর্ব এই বিয়ের আয়োজন হয়েছিল।


সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের এই অনুষ্ঠান দেখে ইন্টারনেট ব্যবহারকারীদের অনেকে নানা মন্তব্য করেছেন। একজন ব্যবহারকারী মজা করে ভারতীয় রেলের বহুমুখী ব্যবহারের কথা বলেন। আরেক ব্যবহারকারী মজা করে ব্যয় সাশ্রয়ের কথা বলেছেন। তাঁর মন্তব্য, বাজেট নিয়ে টানাপোড়েনের চিন্তা না থাকলে ট্রেনের বদলে তাঁরা এ ধরনের অনুষ্ঠান উড়োজাহাজে করতে পারতেন। তিনি মন্তব্য ঘরে লিখেছেন, ‘বাজেট মনে হয় কম হয়ে থাকবে, নইলে তাঁরা উড়োজাহাজে এই আয়োজন করতে পারতেন।’


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com