প্রিয় বন্ধুর সঙ্গে যেভাবে করবেন বন্ধুত্বের উদযাপন
প্রকাশ : ৩১ জুলাই ২০২১, ১৮:১৭
প্রিয় বন্ধুর সঙ্গে যেভাবে করবেন বন্ধুত্বের উদযাপন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

খুব ভালো প্রেমিক-প্রেমিকা কিংবা স্বামী-স্ত্রী তারাই হতে পারেন যারা বাস্তবেও খুব ভালো বন্ধু। একে অপরের ভালো বন্ধু হয়ে উঠতে পারলে তবেই কিন্তু সম্পর্কের স্বার্থকতা। বন্ধুত্বের সম্পর্ক থাকলে কিন্তু বোঝাপড়া ভালো হয়। আর এই বন্ধুত্বের স্মৃতি মধুর করতে যেভাবে উদযাপন করতে পারেন বন্ধু দিবস-


যেতে পারেন কোনো অভিযানে-


যদি দুজনের অ্যাডভেঞ্চারের নেশা থাকে তাহলে বেড়িয়ে পড়ুন জঙ্গল দেখতে কিংবা ট্রেক করতে। এছাড়াও যেতে পারেন ভুতুড়ে কোনো জায়গায়। তা হতে পারে পুরনো রাজবাড়ি কিংবা অন্য কোনো জায়গা। একটা বা দুটো দিন নিজেদের মতো করে থাকুন। অ্যাডভেঞ্জার উপভোগ করুন। শহরের অলি-গলি ঘুরে পুরনো কোনো বাড়ি খুঁজে বের করতে পারেন কিংবা পছন্দের কোনো খাবার দোকান। যা এতদিন অজানা ছিলো।


পুরনো ফটো দেখে স্মৃতি রোমন্থন-


পুরনো ছবি দেখলে অনেক গল্প মনে পড়ে যায়। বর্ষার ছুটির দিনে বেশ ভালো করে খাওয়া দাওয়া সেরে পুরনো স্মৃতি রোমন্থন করতে বসুন। কিছু ছবি দিয়ে কোলাজ বানান। নিজেদেরই ভালো লাগবে।


একসঙ্গে কোনো শখ পূরণ করুন-


দুজনেই যদি বাগান করতে ভালোবাসেন তাহলে এদিন কিছু নতুন গাছ এনে বাড়ি সাজাতে পারেন। কিংবা যেতে পারেন কোনো লং ড্রাইভে বা অ্যাডভেঞ্চার স্পোর্টসে। প্রত্যেকেরই নিজের মতো করে কিছু শখ থাকে। সেই শখ পূরণও করতে পারেন এই বিশেষ দিনে।


একসঙ্গে নিজেদের মতো করে কাটান-


বিশেষ দিনে একটু নিজেদের মতো করে কাটাতে সকলেরই ভালো লাগে। বিশেষ দিনে একসঙ্গে রান্না করুন। একই টিশার্ট অর্ডার দিয়ে পরতে পারেন। কিংবা একে অন্যকে কফি মগ উপহার দিন। স্পেশ্যাল কোনো কেক বানান। তারপর বাড়িতেই জমিয়ে পার্টি করুন দুজনে।


কোথাও ঘুরে আসুন-


দীর্ঘদিন ধরে সকলেই গৃহবন্দি। একটানা কাজ করতে করতে এক ঘেঁয়েমি তো আসছেই। আর তাই সম্ভব হলে দুইদিন কোথাও গিয়ে নিজেদের মতো করে কাটিয়ে আসুন। পরিবার, বন্ধুদের ছাড়াও নিজের মতো করে কিন্তু সময় কাটানো প্রয়োজন। কোথাও ঘুরতে গেলে মন ভালো হয়। সেই সঙ্গে নিজেদের মতো করে কিছু জরুরি আলোচনাও সেরে ফেলা যায়। আর এতে সম্পর্ক আরো ভালো হয়।


বিবার্তা/অনামিকা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com