সিনেমাকেও হারমানিয়েছে দম্পতির পুনর্মিলন!
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০১৯, ১৮:০৬
সিনেমাকেও হারমানিয়েছে দম্পতির পুনর্মিলন!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

শাহরুখ খান ও প্রীতি জিনতা অভিনীত ‘বীর-জারা' ছবিতে বহু বছর পরে প্রেমিক-প্রেমিকার পুনর্মিলনের কাহিনী অনেকে দেখেছেন। কিন্তু বাস্তাবে সিনেমাকেও হার মানিয়েছে এক দম্পতির পুনর্মিলন।


ঘটনাটি ঘটেছে ভারতের কেরালার একটি বৃদ্ধাশ্রমে। ৬৫ বছর আগে বিয়ে হয়েছিল সাইদু এবং সুভদ্রার। এরপর এক সময় বিচ্ছিন্ন হয়ে যান তারা। ৩৬ বছর পরে আবারো মুখোমুখি হয়েছেন দু’জন! ত্রিসুর জেলায় এক বৃদ্ধাশ্রমে ঘটেছে তাদের পুনর্মিলন।


ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে, গত জুলাইয়ে বৃদ্ধাশ্রমে আসেন সুভদ্রা। পরের মাসে আসেন সাইদু। ৩৬ বছর পর তার কণ্ঠস্বর শুনে চেনা চেনা মনে হয় সুভদ্রার। তারপরই আবিষ্কার করেন সময়ের চোরাগলি পেরিয়ে আবারো তিনি তার স্বামীর মুখোমুখি।


বৃদ্ধাশ্রমের তদারকিতে থাকা আবদুল করিম বলেন, ওরা ৩৬ বছর পর একে অপরকে দেখছিলেন। এ বয়সে এসে সবারই দৃষ্টিশক্তি ফিকে হয়ে আসে। কিন্তু তাদের একে অপরকে চিনতে কোনো ভুল হয়নি। বর্তমানে সাইদুর বয়স ৯০ এবং সুভদ্রার বয়স ৮২।


জানা গেছে, বিয়ের পর চাকরির খোঁজে উত্তর ভারতে গিয়েছিলেন সাইদু। কিন্তু ৩০ বছর পার হয়ে গেলেও সাইদু আর ফিরে আসেননি। অপেক্ষায় থাকতে থাকতে অবশেষে পাড়ার এক প্রতিবেশী মুসলিমকে বিয়ে করেন সুভদ্রা। সেখানে তার দুই ছেলে হলেও কালক্রমে সবাই মারা গেছেন।


আবদুল করিম আরো জানান,গত জুলাইয়ে এক মন্দির প্রাঙ্গণে অসুস্থ হয়ে পড়েন নিঃসঙ্গ সুভদ্রা। তখন তাকে হাসপাতালে চিকিৎসার পর এ বৃদ্ধাশ্রমে পাঠিয়ে দেয়া হয়। শেষ পর্যন্ত সেখানেই তার জীবননাট্যের দিক পরিবর্তন হয়।


বৃদ্ধাশ্রমের সবাই যখন জানতে পারেন এ ঘটনা, সেখানে খুশির আমেজ বয়ে যায়। মিষ্টি বিতরণ শুরু হয়। এ খুশির মুহূর্তে সুভদ্রা একটা গান করেন। দু’জনই এখন খুব খুশি। বাকি জীবনটা একসঙ্গেই কাটাতে চান তারা।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com