শিরোনাম
আগামী মৌসুমে আরো তারকা খেলোয়াড় কিনবে ম্যানইউ
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০১৭, ১০:২১
আগামী মৌসুমে আরো তারকা খেলোয়াড় কিনবে ম্যানইউ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আগামী মৌসুমে যেকোনো একজন তারকা খেলোয়াড়কে দলে টানার ইঙ্গিত দিয়েছেন ম্যানেচস্টার ইউনাইটেড বস হোসে মরিনহো। আর সেজন্য বড় অঙ্কের অর্থ ব্যয় করার পরিকল্পনা করছে ইংলিশ জায়ান্টরা। এ্যাথলেটিকো মাদ্রিদ তারকা এন্টোনিও গ্রিজম্যানের সঙ্গে এ ব্যাপারে গুরুত্বপূর্ণ আলোচনার আভাস ইতোমধ্যেই পাওয়া গেছে।


প্রিমিয়ার লীগে বর্তমানে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটির থেকে ১৫ পয়েন্ট পিছিয়ে ইতোমধ্যেই ইউনাইটেড প্রায় শিরোপা দৌড় থেকে ছিটকে পড়েছে। দলের এই সামগ্রিক ব্যর্থতায় মরিনহো বরাবরই ফ্রি টান্সফার মার্কেটে প্রতিদ্বন্দ্বিতা করতে ব্যর্থ হওয়ায় ক্লাবের প্রতি অভিযোগ করে আসছিলেন।


পর্তুগীজ এই কোচ সবসময়ই ইউনাইটেডের জন্য ভারসাম্যপূর্ণ একটি দলের আহবান জানিয়েছেন। যদিও ২০১৬ সালের মে মাসে ওল্ড ট্র্যাফোর্ডে লুইস ফন গালের স্থলাভিষিক্ত হবার পর থেকে পল পগবা, রোমেলু লুকাকু, নেমানজা মাটিচ, ভিক্টর লিন্ডেলফ, এরিক বেইলি, হেনরিক মাখিটারিয়ান ও ইব্রাহিমোভিচের মতো তারকাদের দলে ভিড়িয়ে দলকে গোছানোর চেষ্টা করেছেন মরিনহো।


মৌসুমের শুরুতেই গ্রিজম্যানকে দলে নেবার বিষয়ে আলোচনা শোনা গিয়েছিল। মরিনহোর তালিকায় এবার এই তারকা ফ্রেঞ্চম্যান যোগ হলে মোটেই অবাক হবার কিছু থাকবে না। জানুয়ারিতে শীতকালীন দলবদলে ব্রাজিলিয়ান প্লেমেকার ম্যালকমকে ব্রডেক্স থেকে চুক্তি করার কথা থাকলেও মরনিহো আপাতত তা নাকচ করে দিয়েছেন।


এ সম্পর্কে মরিনহো নিজেই বলেছেন, আমি মনে করি আগামী মৌসুমে আমরা আরো দুই থেকে তিনজন খেলোয়াড় দলে নেব। তবে এজন্য আমাদের দুই থেকে তিনজন খেলোয়াড়কে হারাতে হবে। এটাই স্বাভাবিক। দলকে এগিয়ে নিয়ে যাবার জন্য এই ধরনের প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে।


তিনি বলেন, আমার ক্লাব দুই বছর আগে পগবার পিছনে অনেক অর্থ ব্যয় করেছে। এবছর লুকাকুর পিছনে অনেক অর্থ দিয়েছে। আমি নিশ্চিত আগামী বছরে এমন একজন খেলোয়াড়ের জন্য ক্লাব বড় অঙ্কের অর্থ ব্যয় করতে প্রস্তুত আছে। কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে আমাদের এখন ক্লাবের ভারসাম্যের দিকে নজড় দিতে হবে।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com