শিরোনাম
সাভারে টি-টেন ক্রিকেটের উদ্বোধনীতে সাকিব
প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০১৭, ২১:৩৪
সাভারে টি-টেন ক্রিকেটের উদ্বোধনীতে সাকিব
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারে জমকালো আয়োজনের মধ্য দিয়ে উদ্ধোধন হলো মেঘনা ব্যাংক ট্যাপ এন পে প্রিমিয়ার লীগ টিপিএল টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার ও বাংলাদেশ ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান।


মঙ্গলবার রাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাভারের রেডিওকলোনী স্কুল মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সাবেক বন ও পরিবেশ প্রতিমন্ত্রী এইচ এন আশিকুর রহমান।


উদ্বোধনী অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা ১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, সাবেক এমপি বেনজীর আহমেদ, মেঘনা ব্যাংক আই ট্যাপ পে বাংলাদেশ এর নির্বাহী পরিচালক ড.কামরুল আহসানসহ আরো অনেকে।


উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের উপস্থিতি দর্শকদেরকে অনেক আনন্দ দেয়। বিকেলে সাকিব আল হাসান ঢাকা থেকে হেলিকপ্টারে করে সাভারে আসেন।


এই ক্রীকেট টুর্নামেন্টে সাভার, আশুলিয়া ও ধামরাই এলাকার স্কুল কলেজ, বিশ্ববিদ্যালয় ও গার্মেন্টস শ্রমিকরা অংশ গ্রহণ করতে পারবে। আগামী ৬ জানুয়ারি থেকে রেডিও কলোনী স্কুল মাঠে এ ক্রীকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। উদ্বোধনী অনুষ্ঠানে এসময় কয়েক হাজার দর্শকদের উপচেপড়া ভীড় লক্ষ্য করা গেছে।


সাভার ম্যাস্ট্রো ক্রাউন কলেজের ব্যবস্থাপনায় মেঘনা ব্যাংক এন পে আয়োজনে এ ক্রীকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।


উদ্বোধনী অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞো সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে গান পরিবেশন করেন বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী মনির খাঁন ও মিলা।


উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে রেডিও কলোনী স্কুল মাঠে কঠোর নিরাপত্তা ব্যবস্থা দেখা যায়।


বিবার্তা/শরীফুল/সোহাগ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com