শিরোনাম
প্রাইম ব্যাংক-ডিআরইউ ক্রীড়া উৎসবের পুরস্কার বিতরণ
প্রকাশ : ২৮ নভেম্বর ২০১৭, ১৮:২৯
প্রাইম ব্যাংক-ডিআরইউ ক্রীড়া উৎসবের পুরস্কার বিতরণ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

পুরস্কার প্রদান অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো মাসব্যাপী প্রাইম ব্যাংক-ডিআরইউ বার্ষিক ক্রীড়া উৎসব-২০১৭।


মঙ্গলবার ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশার সভাপতিত্বে ১৭টি ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।


দৈনিক করতোয়ার স্পোর্টস এডিটর আমিরুল হক মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান প্রাইম ব্যাংক লিমিটেডের কর্পোরেট অ্যাফেয়ার্স ও জনসংযোগ বিভাগের প্রধান মনিরুজ্জামান টিপু।


এসময় মনিরুজ্জামান টিপু বলেন, প্রাইম ব্যাংক ক্রীড়ার সঙ্গে আগেও ছিল, আছে এবং থাকবে। ভবিষ্যতে আমরা ডিআরইউ’র সঙ্গে আরো গভীরভাবে সম্পৃক্ত হবো।


ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা বলেন, চলতি বছর পুরোটা সময় ক্রীড়ার কোন না কোন বিষয় ছিল। অতীতে এমন হয়েছে কিনা আমার জানা নেই। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে বলে বিশ্বাস করি।


ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান বলেন, গত বছরের মতো এ বছরও নতুন ইভেন্ট চালু করেছি। এবার আমরা ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল করেছি। এবার যে ইভেন্টগুলো হয়েছে তার পাশাপাশি আগামীতে আরো নতুন ইভেন্ট আয়োজন করা হবে এই আশা ব্যক্ত করি।


চলতি বছর সদস্য ও সদস্য সন্তানদের জন্য সাঁতার প্রশিক্ষণ, সদস্যদের পরিবারের জন্য পারিবারিক ক্রীড়া উৎসব, মিডিয়া কাপ হ্যান্ডবল, মিডিয়া কাপ ফুটবল ও মিডিয়া কাপ ভলিবল এবং বার্ষিক ক্রীড়া উৎসবের অংশ হিসেবে এবার পুরুষ সদস্যদের জন্য (১০টি ইভেন্ট) দাবা, ব্রীজ, টেবিল টেনিস, ব্যাডমিন্টন, সাঁতার, মিনি ম্যারাথন, আরচ্যারী, শুটিং, ক্যারম, গোলক নিক্ষেপ ও নারী সদস্যদের জন্য (৪টি ইভেন্ট) মিনি ম্যারাথন, সাঁতার, ক্যারম, শুটিং এবং ডিআরইউ স্টাফদের জন্য (২টি ইভেন্ট) মিনি ম্যারাথন ও ক্যারম’র আয়োজন করা হয়।


ইনডোর গেমসের এই ইভেন্টগুলোতে ডিআরইউ’র প্রায় পাঁচ শতাধিক পুরুষ ও নারী সদস্য অংশগ্রহণ করেন। এবার ক্রীড়া উৎসবে নতুন সংযোজন হয়েছে ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল এবং ডিআরইউ কর্মচারীদের মিনি ম্যারাথন প্রতিযোগিতা।


অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- অর্থ সম্পাদক মানিক মুনতাসির, সাংগঠনিক সম্পাদক জিলানী মিলটন, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মাহমুদ এ রিয়াত, ক্রীড়া উপ কমিটির সদস্য সাহাব উদ্দিন সিহাব প্রমুখ


বিবার্তা/বিজ্ঞপ্তি/সোহাগ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com