শিরোনাম
অবশেষে ফিরছেন রিয়ালের গ্যারেথ বেল
প্রকাশ : ২৮ নভেম্বর ২০১৭, ১০:৪৪
অবশেষে ফিরছেন রিয়ালের গ্যারেথ বেল
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রায় দুই মাস বিশ্রামে থেকে অবশেষে রিয়াল মাদ্রিদের অনুশীলনে ফিরছেন ওয়েলসম্যান গ্যারেথ বেল। মঙ্গলবার কোপা দেল রেতে তৃতীয় সারির দল ফুয়েনলাব্রাদার বিপক্ষে ম্যাচ দিয়েই ফিরে আসছেন বেল। যদিও বেলের ইনজুরি নিয়ে মাদ্রিদ কোচ জিনেদিন জিদান কোন ধরনের ঝুঁকি নিতে চাচ্ছেন না।


রিয়ালের বেলের চার বছরের ক্যারিয়ার প্রায় সময়ই ইনজুরির কারণে বাধাগ্রস্থ হয়েছে। বিশেষ করে গত বছর তিনি মাত্র চারটি ম্যাচে পুরো ৯০ মিনিট মাঠে ছিলেন।


থাইয়ের ইনজুরি কাটিয়ে পূর্ণ অনুশীলনে ফেরা বেল সম্পর্কে জিদান বলেছেন, আমি চাই বেল পুরো সুস্থ হয়ে দলে ফিরে আসুক। কিন্তু আমি নিশ্চিত করে বলতে পারবো না সেটা কখন। হয়তবা আগামীকাল তিনি খেলতে পারেন। সবসময়ের মতই ঠিক ম্যাচের আগ মুহূর্তে বোঝা যাবে তিনি খেলতে পারবেন কিনা।


সেপ্টেম্বরের শেষ দিকে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে ৩-১ ব্যবধানে জেতা ম্যাচে কাফে চোট পেয়েছিলেন বেল। মাঝে সুস্থ হয়ে অনুশীলনে ফিরলেও এ মাসের শুরুতে অ্যাবডাক্টরে চোট পেয়ে ফের ছিটকে যান ওয়েলসের এই ফরোয়ার্ড।


ইতোমধ্যেই মাদ্রিদ ভিত্তিক ছোট দলটির বিপক্ষে ২-০ ব্যবধানে এগিয়ে থাকা রিয়াল সানতিয়াগো বার্নাব্যুতে অনেকটাই পরিবর্তিত দল নিয়ে মাঠে নামবে। ইনজুরির কারণে এবারের মৌসুমে ক্রিস্টিয়ানো রোনালদো ও করিম বেনজেমার পাশে এক মিনিটের জন্য মাঠে নামতে পারেননি বেল। সূত্র: ইন্টারনেট


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com