শিরোনাম
জুনিয়র টেনিসে ভারতীয়দের জয়জয়কার
প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৭, ০৮:২১
জুনিয়র টেনিসে ভারতীয়দের জয়জয়কার
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাজশাহী আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশীপের প্রথম রাউন্ডের খেলায় অধিকাংশ ভারতীয় খেলোয়াড় জয় পেয়েছেন। রাজশাহীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে মঙ্গলবার সকাল ৯টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৫টা পর্যন্ত মেইন ড্রয়ের এই খেলা চলে। এ দিন বালক এককের ১৬টি এবং বালিকা এককের ২২টি খেলা অনুষ্ঠিত হয়।


প্রথম রাউন্ডের বালক এককে ভারতের রিশভ সর্দা চায়নার হোংগাই জেংকে ৬-০, ৬-০ সেটে, সুভাস পরমাসসিভা কোরিয়ার মিং সান কিমকে ৬-৩, ৬-৩ সেটে, কেভিন প্যাটেল চায়নার জি লি চ্যাংকে ৬-২, ৬-৩ সেটে, আরিয়ান জাভেরী হংকংয়ের চি কোবে ওয়াংকে ৬-০, ৬-১ সেটে, বুপাঠি শক্তি ভেল বাংলাদেশের অর্নব সাহাকে ৬-২, ৭-৫ সেটে এবং ঋষিকৃষ্ণ আয়াপন চাইনিজ তাইপের টিং লি চেনকে ৬-২, ৬-৪ সেটে পরাজিত করেছে।


এছাড়াও ভারতের কুশান শাহ চাইনিজ তাইপের উ বো ফেং কে ৬-১, ৬-১ সেটে, আমান কে প্যাটেল বাংলাদেশের তামিম বিন জাহিদকে ৬-০, ৬-১ সেটে, অর্থাব নিংমা চায়নার কি ঝি ওয়াংকে ৬-২, ৬-৩ সেটে, তারুস বাগাইল বাংলাদেশের মো. সাকিবকে ৬-১, ৬-১, সেটে, সাই কার্তিক রেড্ডি গান্তা যুক্তরাষ্ট্রের অরিয়ান সেনকে ৬-২, ৪-৬, ৬-১ সেটে হারিয়ে মেইন ড্র এর দ্বিতীয় রাউন্ডে খেলতে স্থান করে নিয়েছেন।


অন্যদিকে বালক এককে যুক্তরাষ্ট্রের নিখিল নিরঞ্জনের কাছে ৬-০, ৬-২ সেটের ব্যবধানে হেরেছে ভারতের অভিনব নাল্লাত পরেদি। আর মালোশিয়ার নওফল সিদ্দিক কামারুজ্জামান ভারতের তুষার শর্মাকে ৬-১, ৬-৪ সেটে, যুক্তরাষ্ট্রের অর্জুন মারিয়াপ্পা বাংলাদেশের জুয়েল রানাকে ৬-১, ৬-৩ সেটে, চাইনিজ তাইপের হোয়াং জু ইউ ভারতের জয়শভিন সিদানাকে ৭-৫, ৬-১ সেটে, হংকংয়ের চাক লাম কোলেমান ভারতের শ্রীজিৎ সেনকে ৬-৩, ৬-০ সেটে পরাজিত করেছে।


বালক দ্বৈত খেলায় বাংলাদেশের মো. ইসতিয়াক এবং তামিম বিন জাহিদ জুটি বাংলাদেশের দায়ান সেখ ও চায়নার হোংয়াই জেংগকে ৬-১, ৬-১ সেটে পরাজিত করেছে। এছাড়া ভারতের তারুস বাগাই এবং তুষার শর্মা বাংলাদেশের জুয়েল রানা ও মো. সাকিবকে ৫-৭, ৪-৭ ও ৫-২ সেটে হারিয়েছে। আর বাংলাদেশ-ভারতের জুটি মো. রানা ও রোহান শ্রীভাসতাভা বাংলাদেশের মেহেদী হাসান এবং সৈকত শাহারিয়াকে ৬-৩, ৬-২ সেটে হারিয়ে মেইন ড্র এর দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছেন।


অন্যদিকে বালিকা এককে ভারতের শ্রেয়া চক্রবর্তী চাইনিজ তাইপের উই নিংগ ফ্যাংগকে ৬-০, ৬-১ সেটে, চাইনিজ তাইপের জা জো হু ভারতের ঋষিতা ভিয়াসকে ৬-১, ৬-১ সেটে, চাইনিজ তাইপের লিং জুয়ান উই ভারতের রাইনা জাফরকে ৬-২, ৬-১ সেটে, চায়নার ওয়ানি ঝ্যাং ভারতের মোবাশ্বেরা আনজুম শেখকে ৬-১, ৬-২ সেটে পরাজিত করেছেন।


একই এককে ভারতের রিদ্দি রমেশ শর্মা চাইনিজ তাইপের মান হো সাং ওয়েংকে ৬-২, ৬-৭ সেটে, যুক্তরাষ্ট্রের আনিয়া কথা কোটা সিঙ্গাপুরের জুলিয়া দায়া বারদেনকে ৬-০, ৬-১ সেটে এবং চাইনিজ তাইপের উ চিং যাই চায়নার কিং লিং ঝ্যাংগকে ৬-২, ৭-৬ সেটে পরাজিত করে নিজেদের মেইন ড্র এর দ্বিতীয় রাউন্ডে নিয়ে গেছেন।


বিবার্তা/রিমন/ইমদাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com