শিরোনাম
বেয়ারস্টোর সেঞ্চুরিতে ইংল্যান্ডের জয়
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৭, ১০:৩৭
বেয়ারস্টোর সেঞ্চুরিতে ইংল্যান্ডের জয়
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে জনি বেয়ারস্টোর অপরাজিত সেঞ্চুরিতে ৭ উইকেটের জয় পেয়েছে ইংল্যান্ড। এই জয়ে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ ১-০তে এগিয়ে গেল জো রুটের দল।


হারের সাথে আরও একটি দুঃসংবাদ ক্যারিবিয়দের জন। এই হারে নিশ্চিত হয়েছে, ওয়েস্ট ইন্ডিজকে ২০১৯ সালের বিশ্বকাপ খেলতে হলে পেরোতে হবে বাছাইপর্বের বাধা। ক্যারিবিয়রা হেরে যাওয়ায় অষ্টম দল হিসেবে শ্রীলঙ্কা সরাসরি বিশ্বকাপে খেলার সুযোগ পেয়েছে।


ম্যানচেস্টারে মঙ্গলবার টস জিতে আগে ব্যাট করে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ৪২ ওভারে নির্ধারিত ম্যাচে ৯ উইকেটে ২০৪ রান তোলে ওয়েস্ট ইন্ডিজ। দলের পক্ষে অধিনায়ক জেসন হোল্ডার সবচেয়ে বেশি ৪১ রানে অপরাজিত ছিলেন ৩৩ বল খেলে। এছাড়া শাই হোপ করেন ৩৫ রান। দুই বছর পর জাতীয় দলের হয়ে খেলতে নামা গেইল করেন ২৭ বলে ৩৭ রান।


বল হাতে ইংল্যান্ডের হয়ে বেন স্টোকস ৩ উইকেট নিয়ে ইংল্যান্ডের সবচেয়ে সফল বোলার। দুটি করে পেয়েছেন আদিল রশিদ ও ওকস।


ওয়েস্ট ইন্ডিজের দেয়া লক্ষ্যে পৌঁছাতে খুব বেশি সময় নেয়নি ইংল্যান্ড। জনি বেয়ারস্টোর সঙ্গে জো রুটের ১২৫ রানের জুটির ওপর ভর করে সহজ জয় ইংলিশরা। ৩০.৫ ওভারে ৩ উইকেটে ২১০ রান করে স্বাগতিকরা। রুট ৫৩ বলে করেন ৫৪ রান। বেয়ারস্টো ইনিংস সেরা ১০০ রানে অপরাজিত থেকে দলকে জেতান। ওয়ানডেতে প্রথম সেঞ্চুরির মুখ দেখা এ উইকেটরক্ষক ব্যাটসম্যানের ৯৭ বলের ইনিংসে রয়েছে ১১ চার।


বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com