শিরোনাম
দল নিয়ে খুশি রংপুর ফ্র্যাঞ্জাইজি
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৭, ১২:১১
দল নিয়ে খুশি রংপুর ফ্র্যাঞ্জাইজি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রথমবারের মতো বিপিএলের পঞ্চম আসরে ফ্র্যাঞ্জাইজির মালিক হয়েছে বসুন্ধরা গ্রুপ। সব ঠিকঠাক থাকলে রংপুর রাইডার্সের অধিনায়ক হবেন বাংলাদেশ ও বিপিএলের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, যিনি গত দু’আসরে কুমিল্লাকে নেতৃত্ব দিয়েছেন।


বিপিএলের প্রথম তিন আসরে দলগুলো ট্রফি পেয়েছেন ম্যাশের ছোঁয়ায়। তিনি দু’আসরে ঢাকা ডায়নামাইটস ও এক আসর কুমিল্লাকে জেতান ট্রফি। গেলবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফ্র্যাঞ্জাইজি মালিকদের সাথে সম্পর্কের টানাপোঢ়ন ছিল স্পষ্ট। মাঠের ক্রিকেটেও হতে পারেননি সফল। তাই এবার পুরনো সব বাঁধন ছিন্ন করে চলে এসেছেন রংপুরে।


এরই মধ্যে সম্পন্ন হয়েছে বিপিএলের প্লেয়ার ড্রাফট। দেশি বিদেশি মিলিয়ে বেশ শক্তিশালী দল করতে পেরেছেন বলেই অভিমত ব্যক্ত করলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান। তিনি বলেন, ‘আমরা যেমনটা চেয়েছিলাম তার ৯০ ভাগ পেয়েছি। টিম ভালো হয়েছে। যে সব খেলোয়াড়কে আমরা টার্গেট করেছিলাম তাদের বেশির ভাগকে পেয়েছি। দল সাজানোর কাজে আমাদের প্রত্যাশার ৯০ ভাগ পূর্ণ হয়েছে।’


এদিন দেশি ক্রিকেটারদের পাশাপাশি বিদেশি ক্রিকেটারদেরও ড্রাফট থেকে তুলে নিয়েছে রংপুর রাইডার্স। অংশগ্রহণকারী ফ্র্যাঞ্চাইজিগুলোর মধ্যে রংপুর রাইডার্সই ড্রাফট থেকে সর্বাধিক তিনজন বিদেশি ক্রিকেটারকে দলে অন্তর্ভুক্ত করেছে। বিদেশি ক্রিকেটারদের মধ্যে ইংল্যান্ডের স্যাম হেইন ও আফগানিস্তানের সামিউল্লাহ শেনওয়ারি, জহির খানকে স্কোয়াডে অন্তর্ভুক্ত করেছে দলটি।


রংপুর রাইডার্সে-
দেশি ক্রিকেটার: শাহরিয়ার নাফিস, নাজমুল ইসলাম অপু, জিয়াউর রহমান, ফজলে আহমেদ রাব্বি, আব্দুর রাজ্জাক, এবাদত হোসেন (এইচপি, পেসার হান্ট), মোহাম্মদ ইলিয়াস, নাহিদুল ইসলাম (পেসার)।


বিদেশি: স্যাম হেইন (ইংল্যান্ড), সামিউল্লাহ শেনওয়ারি (আফগানিস্তান), জহির খান (আফগানিস্তান)।


বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com