শিরোনাম
বিশ্ব একাদশকে হারিয়ে পাকিস্তানের সিরিজ জয়
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৭, ১১:৩৩
বিশ্ব একাদশকে হারিয়ে পাকিস্তানের সিরিজ জয়
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্ব একাদশকে হারিয়ে সিরিজ জিতে নিল পাকিস্তান। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে শুক্রবার বাংলাদেশ সময় রাত আটটায় শুরু হওয়া সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে ৩৩ রানে হেরেছে বিশ্ব একাদশ। ফলে, ২-১ এ সিরিজ জিতলো স্বাগতিক পাকিস্তান।


সিরিজ নির্ধারণী ম্যাচে আগে ব্যাট করে ব্শ্বি একাদশকে ১৮৪ রানের টার্গেট দেয় পাকিস্তান। জবাবে খেলতে নেম ৮ উইকেট ১৫০ রানে গুটিয়ে যায় বিশ্ব একাদশের ইনিংস। বিশ্ব একাদশের পক্ষে পেরেরা ৩২, মিলার ৩১ ও তামিম করেন ১৪ রান। রান করেন। এ ছাড়া আর কেউ তেমন সুবিধা করতে পারেননি। পাকিস্তানের হাসান আলি দুটি উইকেট তুলে নেন। একটি করে উইকেট পান ইমাদ ওয়াসিম, উসমান খান এবং রুম্মন রইস।


এর আগে, টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৮৩ রান করে পাকিস্তান। দলের হয়ে সর্বোচ্চ ৮৯ রান করেছেন আহমেদ শেহজাদ। তার ৫৫ বলের ইনিংসে ছিল ৮টি চার ও ৩টি ছক্কার মার।


এছাড়া বাবর আজম ৩১ বলে ৪৮ ও ফখর জামান ২৫ বলে করেন ২৭ রান। ৭ বলে ২ ছক্কায় ১৭ রানে অপরাজিত ছিলেন শোয়েব মালিক। বিশ্ব একাদশের থিসারা পেরেরা ৩৭ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন।


এর আগে, প্রথম ম্যাচে সরফরাজ-বাবর-ফখর-মালিকদের নিয়ে সাজানো পাকিস্তানের বিপক্ষে ২০ রানে হেরেছিল বিশ্ব একাদশ। ১-০ তে লিড পেয়েছিল পাকিস্তান। তবে, ঘুরে দাঁড়িয়ে দ্বিতীয় ম্যাচে জয় তুলে নেয় তামিম-ডু প্লেসিস-তাহির-মিলার-আমলাদের বিশ্ব একাদশ।


বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com