শিরোনাম
ফিল্যান্ডারে বড় সংগ্রহ দেখছে দ.আফ্রিকা
প্রকাশ : ১৫ জুলাই ২০১৭, ১২:৩৭
ফিল্যান্ডারে বড় সংগ্রহ দেখছে দ.আফ্রিকা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

স্বাগতিক ইংল্যান্ডের কাছে লর্ডস টেস্ট হারের পর ট্রেন্ট ব্রিজ টেস্টে লড়ছে সফরকারী দক্ষিণ আফ্রিকা। প্রথম দিন শেষে ৬ উইকেটে ৩০৯ রান করেছে প্রোটিয়ারা।


শুক্রবার থেকে শুরু হওয়া দ্বিতীয় টেস্টে বড় সংগ্রহ পেতে লড়ছে দুই প্রোটিয়া ব্যাটসম্যান ভ্যারন ফিল্যান্ডার ও ক্রিস মরিস। সপ্তম উইকেট জুটিতে তাদের অবিচ্ছিন্ন ৭৪ রানের জুটিতে প্রথম দিন শেষ করেছে। ফিল্যান্ডার ৫৪ ও মরিস ২৩ রানে অপরাজিত রয়েছেন।


এর আগে, টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা অবশ্য ভালো হয়নি দক্ষিণ আফ্রিকা। দলীয় ১৮ রানেই এলগারকে (৬) হারিয়ে ধাক্কা খায় প্রোটিয়ারা। দ্বিতীয় উইকেটে ঘুরে দাঁড়ানোর পথ খুঁজে পায় আফ্রিকার। হেইনো কুন ও হাশিম আমলা মিলে দলের স্কোরশিটে যোগ করেন ৪৮ রান। কুন থামেন ৩৪ রানে। তার বিদায়ের পর আমলা জুটি বাঁধেন কুইন্টন ডি ককের সঙ্গে। তৃতীয় উইকেটে প্রোটিয়ারা পায় ১১৩ রান।


স্টুয়ার্ট ব্রডের বলে অ্যালিস্টার কুকের হাতে ক্যাচ দিয়ে ফেরা আগে ৬৮ রান করেন ডি কক। হাশিম আমলাকে ৭৮ রানে সাজঘরে ফিরিয়েছেন ব্রডই। অধিনায়ক ডু প্লেসিস (১৯) ও টেম্বা বাভুমা (২০) খুব একটা সুবিধা করতে পারেননি।


ইংল্যান্ডের সেরা বোলার স্টুয়ার্ট ব্রড নিয়েছেন ৩ উইকেট। অলরাউন্ডার বেন স্টোকস ঝুড়িতে জমা করেছেন ২টি। আর একটি উইকেট লাভ করেছেন ঘরের মাঠে ৩০০ টেস্ট উইকেট শিকারের কীর্তি গড়া জেমস অ্যান্ডারসন।


বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com