শিরোনাম
ভুল জার্সি পরে ব্যাটিংয়ে যুবরাজ!
প্রকাশ : ২৭ জুন ২০১৭, ১১:৩৯
ভুল জার্সি পরে ব্যাটিংয়ে যুবরাজ!
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সদ্যসমাপ্ত আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে হেরে শিরোপা জেতা হয়নি ভারতের। রানার্সআপ হয়েই ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে পাড়ি দিয়েছিল ভারতীয় দল।


পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যাওয়ার পর দ্বিতীয় ম্যাচ জয় পেয়েছে বিরাট কোহলি বাহিনী। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ৪৩ ওভারে ৩১০ রানের বিশাল ইনিংস খেলে ভারত। তবে ম্যাচের মধ্যে টেলিভিশনের ক্যামেরায় ধরা পড়লেন যুবরাজ সিং। তার পরই তার জার্সি নিয়ে মেতে উঠল সামাজিক যোগাযোগ মাধ্যম।


খুব ভালো ফর্মে নেই যুবি। চ্যাম্পিয়ন্স ট্রফিতে হারের পর প্রশ্নও উঠেছিল তাকে দলে রাখা নিয়ে। ভারতের জয়ের ম্যাচে যুবরাজের বিশেষ কিছু অবদান নেই। ১৬ বল খেলে করেছেন ১৪ রান। কিন্তু সবার নজর কেড়ে নিয়েছে যুবরাজের জার্সি।


যেখানে ডানদিকে বুকের কাছে জ্বল জ্বল করছে, ‘আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি’ লেখা। চ্যাম্পিয়ন্স ট্রফির জার্সি পরে কী করে তিনি অন্য টুর্নামেন্টে নেমে পড়লেন যুবরাজ তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। এখনও এই বিষয়ে কেউ মুখ খোলেননি। কিন্তু টুইটার ছেয়ে গেছে যুবরাজের জার্সির ছবিতে।


অনেকে প্রশ্ন তুলছেন, ‘যুবরাজ কি এখনও চ্যাম্পিয়ন্স ট্রফির মুডেই রয়েছেন?’ আবার কেউ বলছেন, ‘কেউ কী জানেন কেন যুবরাজ এই জার্সি পরে নামলেন?’ আবার কেউ কেউ বিষয়টি শৃংখলা ভঙ্গ কিনা সে বিষয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের দৃষ্টি আকর্ষণও করেছেন।


বিবার্তা/প্লাবন/সফিকুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com