শিরোনাম
ভাগ্যের জোরে আবারো পাকিস্তান দলে হারিস
প্রকাশ : ২৪ মে ২০১৭, ১২:২২
ভাগ্যের জোরে আবারো পাকিস্তান দলে হারিস
ফাইল ছবি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

চ্যাম্পিয়নস ট্রফির দলে ফিটনেস পরীক্ষায় ‘ফেল’ করা উমর আকমলকে দেশে ফিরিয়ে এনেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। তার জায়গায় সুযোগ পেয়েছেন ২৮ বছর বয়সী হারিস সোহেল। বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের ওয়ার্ম-আপ ম্যাচের আগেই দলের সঙ্গে ইংল্যান্ডে যোগ দেয়ার কথা তার।


হরিস ২০১৫ সালের মে’তে সবশেষ খেলেছেন পাকিস্তান দলে। হাঁটুর চোটটা এমন আতঙ্ক ছড়িয়েছিল যে, ক্রিকেট ক্যারিয়ারটাই এলোমেলো হয়ে যায় হারিস সোহেলের। দারুণ সম্ভাবনা নিয়ে আন্তর্জাতিক ক্রিকেট পা রাখা এই ব্যাটসম্যানের ভাগ্যের ছোঁয়ায় আবারও খুলে গেল পাকিস্তান জাতীয় দলের দরজা।


পাকিস্তানের হয়ে শেষবার মাঠে নেমেছিলেন হারিস দুই বছর আগে। লাহোরে জিম্বাবুয়ের বিপক্ষে ওই ওয়ানডেতে খেলেছিলেন হার না মানা ৫২ রানের ইনিংস। কিন্তু হাঁটুর মারাত্মক চোটটা মাঠ থেকে ছিটকে দিলে ক্যারিয়ার পড়ে যায় শঙ্কার মধ্যে। যদিও নিজের সাহস ও আত্মবিশ্বাস দিয়ে মাঠে ফিরে আসা হারিস আবার মন জয় করে নিলেন নির্বাচকদের।


চ্যাম্পিয়নস ট্রফিতে পাকিস্তানের স্কোয়াড : সরফরাজ আহমেদ (অধিনায়ক), আহমেদ শেহজাদ, আজহার আলী, মোহাম্মদ হাফিজ, বাবর আজম, শোয়েব মালিক, হারিস সোহেল, ইমাদ ওয়াসিম, ফখর জামান, ফাহিম আশরাফ, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ, জুনায়েদ খান, হাসান আলী, শাদাব খান।


বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com