শিরোনাম
মোস্তাফা স্মৃতি টেবিল টেনিস ফাইনাল সম্পন্ন
প্রকাশ : ২৩ মে ২০১৭, ০৯:০০
মোস্তাফা স্মৃতি টেবিল টেনিস ফাইনাল সম্পন্ন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের ঐতিহ্যবাহী বহুমুখী স্বেচ্ছাসেবী সংগঠন নবীন মেলার ৫০ বছর পূর্তি উপলক্ষে সংগঠনটির উদ্যোগে এম এ আজিজ স্টেডিয়ামস্থ জিমনেসিয়ামে আয়োজিত কারিকা প্রেজেন্ট অ্যাডভোকেট গোলাম মোস্তাফা স্মৃতি আমন্ত্রণমূলক টেবিল টেনিস প্রতিযোগিতার ফাইনাল খেলা শনিবার বিকেলে সম্পন্ন হয়।


সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য জিয়াউদ্দিন বাবলু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টুর্নামেন্ট আয়োজক কমিটির প্রধান ও নবীন মেলার সভাপতি জামাল উদ্দিন বাবুল।


অনুষ্ঠানে জিয়াউদ্দিন বাবলু বলেন, ‘তরুণরাই এই বাংলাদেশের মূল চাবিকাঠি। তরুণরা আছে বলে দেশ এগিয়ে যাচ্ছে। তরুণরাই খেলাধুলার মাধ্যমে সারাবিশ্বে বাংলাদেশের গৌরব বয়ে আনছে।’


তিনি বলেন, ‘শুধুমাত্র ফুটবল ক্রিকেটে সীমাবদ্ধ না থেকে অন্যান্য খেলাও চালিয়ে যেতে হবে। সারাদেশের টেবিল টেনিস খেলোয়াড়রা চট্টগ্রামে খেলতে এসেছেন, এটা চট্টগ্রামের জন্য গর্বের। আশা করছি পরবর্তী আসরগুলোতে দেশের বাইরের খেলোয়াড়রাও এই প্রতিযোগিতায় অংশ নিবে।’ তিনি অ্যাডভোকেট গোলাম মোস্তফার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে টুর্নামেন্ট আয়োজনে জন্য আয়োজকদের ধন্যবাদ জানান।


বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় তিনদিনের এই টুর্নামেন্ট আয়োজিত হয়। এতে বাংলাদেশ বিমান, বিকেএসপি, অরুনিমা ক্লাব, গ্রীন পয়েন্ট সিটি ক্লাব, রংপুর, নড়াইল, চট্টগ্রাম, ও কক্সবাজার জেলাসহ দেশের নামকরা ক্লাবের খেলোয়াড়রা অংশ নেয়। এছাড়াও বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের টপ র‌্যাঙ্কিং বালক ও বালিকা এবং নারী দল অংশ নেয়। টুর্নামেন্টে পুরুষ (দলগত), পুরুষ (একক), বালক (একক) এবং মহিলা (একক) ক্যাটাগরিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।


টুর্নামেন্টে দলগত ইভেন্টে ৩-২ সেটে বাংলাদেশ বিমানকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় চট্টগ্রাম জেলা। মহিলা একক পর্বে চ্যম্পিয়ন হয়েছে নড়াইলের তুশিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সিনথিয়া। বালক একক পর্বে চট্টগ্রামের সাজিদকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রাম জেলা দলের অপর খেলোয়াড় সজীব। পুরুষ এককে বিমানের হিমেলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রাম জেলা দলের সজীব।


নবীন মেলা ক্লাবের উপদেষ্টা ও মরহুম অ্যাডভোকেট গোলাম মোস্তফার সহধর্মিনী মিসেস ফাতেমা বেগম টুর্নামেন্টে আয়োজনের জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, সবার ঐকান্তিক প্রচেষ্টায় এই টুর্নামেন্ট আয়োজন সফল হয়েছে। তিনি পরবর্তী বছর থেকে আরো বর্ধিত পরিসরে এই টুর্নামেন্ট আয়োজনে আশাবাদ ব্যক্ত করেন।


সমাপনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে নবীন মেলার সিনিয়র সহসভাপতি ও সিজেকেএস টেবিল টেনিস কমিটির সাধারণ সম্পাদক মো. মোরশেদ আলম, সিজেকেএস এর সহ-সভাপতি হাফিজুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, স্পন্সর প্রতিষ্ঠান কারিকার বিশেষ প্রতিনিধি সাইফুল ইসলাম, ইগলুর’র রিজিওনাল সেলস ম্যানাজার হাবিবুর রহমান, চিটাগাং ইভেন্টজ এর সত্তাধিকারী মো. সাহাবুদ্দিন, বাংলাদেশ টেবিল টেনিসে জাতীয় চ্যাম্পিয়ন ডা. মানস চৌধুরী, দৈনিক চট্টগ্রাম মঞ্চের সম্পাদক সৈয়দ ওমর ফারুক এবং সিজেকেএস ও নবীন মেলার উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


টুর্নামেন্টের প্রধান স্পন্সর প্রতিষ্ঠান হিসেবে ছিল কারিকা। পাওয়ার্ড বাই- বিএম এলপি গ্যাস, কো-পাওয়ার্ড বাই ইগলু আইসক্রিম। এছাড়া চিটাগাং ইভেন্টজ, প্যারাগন টেকনোলোজি এন্ড সার্ভিস, ইপিক, প্রাণ ফ্রুটো, বাংলানিউজ, রেডিও টুডে, সমকাল, জিটিভি ও দৈনিক পূর্বকোণ বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা করে।


বিবার্তা/জিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com