শিরোনাম
কলকাতার অসহায় আত্মসমর্পণ
প্রকাশ : ২০ মে ২০১৭, ০৯:৫৭
কলকাতার অসহায় আত্মসমর্পণ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাউন্ড ম্যাচে দুর্দান্ত খেলে প্লে-অফে উঠে কলকাতা নাইট রাইডার্স। সেখানে সানরাইজার্স হায়দারাবাদকে হারিয়ে কোয়ালিফায়ারে মুম্বাইয়ের মুখোমুখি হয় গাম্ভীরের দল। কিন্তু গুরুত্বপূর্ণ এই ম্যাচে অসহায় আত্মসমর্পণ কলকাতা।সহজ জয়ে ফাইনালে উঠে গেল মুম্বাই ইন্ডিয়ান্স।


শুক্রবার রাতে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে এম চিন্নাস্বামী স্টেডিয়ামে মুখোমুখি হয় কলকাতা নাইট রাইডার্স বানম মুম্বাই ইন্ডিয়ান্স। গুরুত্বপূর্ণ এই ম্যাচে টস হেরে আগে ব্যাট করে ব্যাটিং ব্যর্থতায় ১৮.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১০৭ রান তোলে কলকাতা। দলের সর্বোচ্চ স্কোর ৩১। সেটি আসে সুরিয়াকুমার যাদব। দ্বিতীয় সর্বোচ্চ ২৮ রান আসে ঈশাংক জাগ্গির ব্যাট থেকে।


মুম্বাইয়ের হয়ে বল হাতে বাজিমাত কর্ণ শর্মা ও যশপ্রীত বুমরাহর। ৪ ওভারে ১৬ রান দিয়ে ৪ উইকেট তুলে নেন কর্ণ শর্মা। বুমরাহ ৩ ওভারে মাত্র ৭ রান দিয়ে নেন ৩ উইকেট। একটি মেডেন। জোড়া উইকেট নেন মিচেল জনসন।


জবাবে ব্যাট করতে এসে ১৪.৩ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় মুম্বাই ইন্ডিয়ান্স। ব্যাট হাতে শুরুটা তেমন ভাল করতে পারেনি মুম্বাই। দুই ওপেনার লেন্ডল সিমন্স ৩ ও পার্থিব পটেল ১৪ রান করেই ফেরেন প্যাভেলিয়নে। তিন নম্বরে নেমে ব্যর্থ অম্বাতি রায়াডু। মাত্র করেন ৬ রান।


এরপর অধিনায়ক রোহিত শর্মা (২৬) ও ক্রুনাল পাণ্ড্য (৪৫-অপরাজিত)। এই দু’জনের ব্যাটেই জয় লেখা হয়ে যায় মুম্বাইয়ের। কলকাতার হয়ে জোড়া উইকেট নেন পীযূষ চাওলা। একটি করে উইকেট উমেশ যাদব ও কুল্টার নাইলের।


উল্লেখ্য, আগামী ২১ মে (রবিবার) হায়দারাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে আইপিএলের দশম আসরের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় ম্যাচটি শুরু হবে। ফাইনালে মুখোমুখি হবে রাইজিং পুনে সুপারজায়ান্ট ও মুম্বাই ইন্ডিয়ান্স।


বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com