শিরোনাম
সানজামুলদের নিয়ে গেলেন মাশরাফি
প্রকাশ : ১৮ মার্চ ২০১৭, ১৬:১০
সানজামুলদের নিয়ে গেলেন মাশরাফি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাসহ শ্রীলঙ্কা গেলেন বাংলাদেশের চার ক্রিকেটার। শনিবার দুপুর ২টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছাড়েন তারা।


শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ঘোষিত ১৬ সদস্যের দলের ১২ জনই চলমান টেস্ট সিরিজের দলে আছেন। শ্রীলঙ্কা গেলেন বাকি চারজন মাশরাফি বিন মুর্তজা, শুভাগত হোম চৌধুরী, নুরুল হাসান সোহান ও সানজামুল ইসলাম।


টেস্ট সিরিজ শেষে আগামী ২২ মার্চ ৫০ ওভারের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। এর ঠিক দুই দিন পর ২৫ মার্চ ডাম্বুলায় হবে সিরিজের প্রথম ওয়ানডে। একই ভেন্যুতে সিরিজের দ্বিতীয় ওয়ানডে হবে ২৮ মার্চ। আর সিরিজের তৃতীয় এবং শেষ ম্যাচটি ১ এপ্রিল কলম্বোর সিংহলিজ স্পোর্টস ক্লাব মাঠে।


প্রথম দুটি ওয়ানডে দিবারাত্রির। ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৩টায়। শেষ ওয়ানডে ম্যাচটি সকাল ১০টায়। ওয়ানডের পর প্রেমাদাসায় ৪ ও ৬ এপ্রিল দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে সফরকারী দল।


১৬ সদস্যের বাংলাদেশ দল


তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান রুম্মন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, শুভাশীষ রায়, সানজামুল ইসলাম, শুভাগত হোম চৌধুরী ও নুরুল হাসান সোহান।


বিবার্তা/আকবর/হোসেন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com