বিশ্বকাপে ব্যর্থ সাকিবরা, পাশে দাড়ালেন তামিম
প্রকাশ : ০৩ নভেম্বর ২০২৩, ১৬:২৭
বিশ্বকাপে ব্যর্থ সাকিবরা, পাশে দাড়ালেন তামিম
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের আগে আর কোনো আসরে টানা ৬ ম্যাচ হারের লজ্জায় ডোবেনি টাইগাররা। অভিষেকের পর থেকে নিজেদের বিশ্বকাপ ইতিহাসে সবচেয়ে বাজে সময় পার করছে বাংলাদেশ দল। দলের টানা ব্যর্থতায় সাকিবদের কচুকাটা করছেন সর্মথকরা।


ক্রিকেটারদের এমন দুঃসময়ে পাশে দাঁড়ালেন তামিম। সাবেক টাইগার এই অধিনায়ক বলেন, 'ক্রিকেট এমন একটা জিনিস যেটা মানুষকে একত্র করে। আমরা ক্রিকেট নিয়ে এতো ইমোশনাল যে, যখন ভালো হয় না আমাদের মনে হয় দুনিয়া শেষ হয়ে গলে।


‘এখন একটু কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি সবাই। যতটুকু সম্ভব দেশকে সর্মথন করা উচিত। একটু চিন্তা করেন, ১৫ জন ছেলে ওখানে গিয়ে চেষ্টা তো করছে। তাদের পরিবার ও তাদের ওপর কীভাবে প্রভাবটা পড়ছে। দিনশেষে ওরা সবাই মানুষ।


গত জুলাইয়ে আফগানিস্তানের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজের মাঝপথে হঠাৎ অবসর ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যে প্রধানমন্ত্রীর অনুরোধে আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছিলেন তামিম। এরপর অধিনায়কত্ব ছাড়লেও কথা ছিল বিশ্বকাপে খেলার। ফিটনেস জটিলতা নিয়ে ম্যানেজমেন্টের সঙ্গে দ্বন্দ্বসহ নানা নাটকীয়তায় শেষ পর্যন্ত ভারত বিশ্বকাপের স্কোয়াডে জায়গা হয়নি তামিমের। কিন্তু সেটা নিয়ে কোনো আক্ষেপ নেই তার।


বিশ্বকাপে তামিমকে মিস করছেন সমর্থকদের অনেকেই। এই প্রসঙ্গে তিনি বলেন 'আমি খেলি বা না খেলি সেটা ব্যাপার না। যদি খেলি তাহলে মাঠে দেখবেন আর যদি না খেলি তাহলে দোয়া করবেন আমার জন্য।


বিবার্তা/রবিন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com