পাকিস্তানের বিপক্ষে টাইগ্রেসদের প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা বিসিবির
প্রকাশ : ০২ নভেম্বর ২০২৩, ১১:২৪
পাকিস্তানের বিপক্ষে টাইগ্রেসদের প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা বিসিবির
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়ের পর এবার ওয়ানডে সিরিজে চোখ বাংলাদেশের। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরুর আগে পাকিস্তানের মেয়েদের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচে মাঠে নামছে টাইগ্রেসরা। আইসিসি উইমেন’স চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত সিরিজটি ৪, ৭ ও ১০ নভেম্বর মাঠে গড়াবে।


বৃহস্পতিবার (২ নভেম্বর) মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি উইমেন’স একাদশের মুখোমুখি হবে পাকিস্তান। ৫০ ওভারের ম্যাচটি শুরু হবে সকাল সাড়ে ৯টায়। এই ম্যাচের জন্য লতা মণ্ডলের অধিনায়ক করে ১৩ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


এই দলে রাখা হয়েছে সাবেক অধিনায়ক সালমা খাতুনকেও। মূল সিরিজের স্কোয়াডে থাকা ৬ ক্রিকেটার- ফারজানা হক, সানজিদা আক্তার, দিশা বিশ্বাস, মুর্শিদা খাতুন, সুমাইয়া আক্তার, নিশিতা আক্তারও একমাত্র প্রস্তুতি ম্যাচে সুযোগ পেয়েছেন।


সদ্যই ওয়ানডে দল থেকে বাদ পড়ার পর এবার বিসিবি একাদশের অধিনায়কত্ব পেয়েছেন লতা। এ ছাড়াও মূল দলে জায়গা হারানো শারমিন আক্তারও ডাক পেয়েছেন এই দলে। তবে লতা পুরোপুরি বাদ পড়লেও সালমা, শারমিনকে রাখা স্ট্যান্ডবাই হিসেবে। অপেক্ষমাণ তালিকার তৃতীয় জন শরিফা খাতুনও খেলবেন প্রস্তুতি ম্যাচে।


বিসিবি উইমেন'স একাদশ: লতা মণ্ডল (অধিনায়ক), ফারজানা হক, শারমিন আক্তার, সুমাইয়া আক্তার, মুর্শিদা খাতুন, সালমা খাতুন, সানজিদা আক্তার, দিশা বিশ্বাস, শরিফা খাতুন, আশরাফি ইয়াসমিন অর্থি, আফিয়া আসিমা ইরা, উন্নতি আক্তার, নিশিতা আক্তার।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com