ফরাসি ক্লাবকে হারিয়ে লিভারপুলের বড় জয়
প্রকাশ : ২৭ অক্টোবর ২০২৩, ১১:৩১
ফরাসি ক্লাবকে হারিয়ে লিভারপুলের বড় জয়
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইউরোপা লিগে বৃহস্পতিবার (২৬ অক্টোবর) ফরাসি ক্লাব টুলুজের বিপক্ষে ৫-১ গোলের বড় জয় পেয়েছে ক্লপের দল লিভারপুল। এই জয়ে টেবিলের শীর্ষস্থানটা আরও পোক্ত করল অল রেডসরা।


ঘরের মাঠে ফরাসি ক্লাব টুলুজকে নিয়ে ছেলে খেলা করল লিভারপুল। ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষকে চাপে রাখে সালাহ-নুনেজরা। ম্যাচের নবম মিনিটেই প্রথম গোলের দেখা পেয়ে যায় লিভারপুল। গোমেজের বাড়ানো বল থেকে টুলুজের তিন খেলোয়াড়কে কাটিয়ে একক নৈপুণ্যে গোল করেন ডিয়েগো জোতা। তবে ম্যাচের ১৬তম মিনিটেই সমতায় ফেরে ফরাসি ক্লাবটি। থিজস ডালিঙ্গা গোল করে টুলুজকে সমতায় ফেরান।


তবে এরপর ম্যাচটা পুরোপুরি একপেশে হয়ে যায়। ম্যাচের ৩০ মিনিটে গোল করে লিভারপুলকে আরও একবার লিড এনে দেন জাপানিজ মিডফিল্ডার এন্ডো। আর্নল্ডের ক্রস থেকে হেডে গোল করেন এন্ডো। তার চার মিনিট পর লিভারপুলের তৃতীয় গোলটি করেন নুনেজ। এই ৩-১ গোলে লিড নিয়েই বিরতিতে যায় ক্লপের দল।


দ্বিতীয়ার্ধেও খেলার আধিপত্য ধরে রাখে লিভারপুল। ম্যাচের ৬৫ মিনিটে গোল করেন বায়ার্ন ছেড়ে এই মৌসুমে যোগ দেয়া তরুণ মিডফিল্ডার রায়ান গ্রেভেনবার্চ। ডি-বক্সের ভেতরে সহজ সুযোগ মিস করেন নুনেজ। তবে সেই বল পেয়ে যান গ্রেভেনবার্চ। আর তা পেয়েই গোলরক্ষককে কাটিয়ে সহজ গোল আদায় করে নেন ডাচ এই ফুটবলার। ম্যাচের বাড়ানো সময়ে গোল করে দলের বড় জয় নিশ্চিত করেন সালাহ।


ইউরোপা লিগে টানা তিন জয়ে 'ই' গ্রুপের শীর্ষে অবস্থান করছে লিভারপুল। ৩ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে টুলুজ। এই গ্রুপের আরেক ম্যাচে অস্ট্রিয়ান ক্লাব লাস্ক'কে ২-১ গোলে হারিয়েছে বেলজিয়ামের ক্লাব রয়্যাল ইউনিয়ন সেন্ট-গিলোইস। এই জয়ে ৩ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে টেবিলের দুইয়ে বেলজিয়ান ক্লাবটি।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com