দৌলতপুরে আগুনে পুড়েছে ব্যবসায়ীর ১২ লাখ টাকা
প্রকাশ : ০৪ মে ২০২৪, ১৫:৫২
দৌলতপুরে আগুনে পুড়েছে ব্যবসায়ীর ১২ লাখ টাকা
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে আগুনে পুড়েছে এক ব্যবসায়ীর নগদ ১২ লাখ টাকা সহ বাড়ির সব সম্পদ।


শুক্রবার (৩ মে) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের ভাগজোত কাস্টম মোড় এলাকায় অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।


ফায়ার সার্ভিস ও এলাকাবাসী জানায়, ভাগজোত কাস্টম মোড় এলাকার ব্যবসায়ী আমজাদ হোসেন পলাশের বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন বাড়ির সব ঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ভেড়ামারা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ব্যবসায়ী পলাশের ৫টি বসত ঘর, ঘরে রাখা ব্যবসার ১২ লাখ টাকা, খাদ্যশস্য ও আসবাবপত্রসহ ঘরের সব সম্পদ পুড়ে ভস্মীভূত হয়।


আগুনে ক্ষতিগ্রস্ত আমজাদ হোসেন পলাশে জানান, আগুনে সব শেষ হয়ে গেছে, আজকে (শনিবার) ভোরে মহিষ কিনতে যাওয়ার কথা ছিল। মহিষ কিনার জন্য ঘরে রাখা সাড়ে ৯ লাখ টাকা আগুনে পুড়ে গেছে। আমি পার্টনারে মহিষের ব্যাবসা করি। ঘরে সরিষা, ভুট্টা ও গম ছিল। সব পুড়ে গেছে। আমার আব্বার কাছে আড়াই লাখ টাকা ছিল সেগুলোও পুড়ে গেছে।


রামকৃষ্ণপুর ইউনিয়নের ইউনিয়নের চেয়ারম্যান সিরাজ মন্ডল বলেন, আগুনে ব্যবসায়ী আমজাদ হোসেন পলাশের নগদ ১২লাখ টাকা পুড়ে গেছে। এছাড়াও ঘরে থাকা সবকিছুই পুড়ে গেছে। আগুনে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে দাঁড়ানো জন্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে।


ভেড়ামারা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শরিফুল ইসলাম বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমাদের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনি বলা সম্ভব হচ্ছে না।


বিবার্তা/শরীফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com