ইঞ্জুরির কারণে তিন ম্যাচ ছিটকে গেলেন উইলিয়ামসন
প্রকাশ : ১৫ অক্টোবর ২০২৩, ২২:০৭
ইঞ্জুরির কারণে তিন ম্যাচ ছিটকে গেলেন উইলিয়ামসন
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্বকাপে নিজেদের আগামী তিন ম্যাচ থেকে ছিটকে গেছেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। বাংলাদেশের বিপক্ষে ব্যাটিংয়ের সময় রান নিতে গিয়ে আঙ্গুলে চোট পান কিউই অধিনায়ক।


এসিএল ইনজুরি থেকে সুস্থ হয়ে ওঠার প্রায় ছয়মাস পর শুক্রবার বাংলাদেশের বিপক্ষে প্রথম ম্যাচে খেলতে নেমেছিলেন উইলিয়াসন। মার্চে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলতে গিয়ে তিনি ইনজুরিতে পড়েছিলেন। শুক্রবার চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে ৭৮ রানে রিটায়ার্ড হার্ট হয়ে সাজঘরে ফিরে আসেন উইলিয়ামসন। ৩৮তম ওভারে রান নিতে গিয়ে শান্তর থ্রোতে আঙ্গুলে ব্যাথা পেলে পরের ওভারেই উইলিয়ামসন রিটায়ার্ড হার্ট হয়ে মাঠের বাইরে চলে যেতে বাধ্য হন।


নতুন করে ইনজুরির কারণে ১৮ অক্টোবর চেন্নাইয়ে আফগানিস্তান, ২২ অক্টোবর ধর্মশালায় ভারত ও ২৮ অক্টোর পুনেতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচে খেলতে পারবেন না উইলিয়ামসন। এখন তার সুস্থতার উপর নির্ভর করছে নভেম্বরে আরো তিনটি লিগ ম্যাচে তিনি খেলতে পারবেন কিনা।


নিউজিল্যান্ড ক্রিকেটের পক্ষ থেকে দেওয়া এক বিবৃবিতে বলা হয়েছে, ‘এক্স-রে’তে নিশ্চিত দেখা গেছে উইলিয়ামসনের বাম আঙ্গুলের উপরের দিকে চিড় ধরেছে। ব্ল্যাক ক্যাপসদের বিশ্বকাপ দলে উইলিয়ামসন থাকবেন। আশা করছি আগমী মাসের ম্যাচগুলোতে তিনি ফিরে আসতে পারবেন।’


উইলিয়ামসন ইতোমধ্যেই পুনর্বাসন প্রক্রিয়া শুরু করেছেন। তার জায়গায় হিসেবে টম ব্লান্ডেল ভারত সফরে দলের সাথে যোগ দিলেও আনুষ্ঠানিক ভাবে তিনি স্কোয়াডের অংশ হবেন না।


এদিকে কোচ গ্যারি স্টিড উইলিয়ামসনের ফিরে আসা নিয়ে আশাবাদ ব্যক্ত করেছেন, ‘কঠোর পরিশ্রমন করে কেন হাঁটুর ইনজুরি কাটিয়ে দলে ফিরেছে। কেনের নতুন ইনজুরির বিষয়টি আমাদের সবার জন্যই হতাশার। তবে প্রাথমিক পরীক্ষায় যা ধরা পড়েছে তাতে আমরা আশাবাদী হতেই পারি। পর্যাপ্ত বিশ্রাম ও পুনর্বাসনে দ্রুতই সে দলে ফিরবে বলে আমরা বিশ্বাস করি। কেন নি:সন্দেহে আমাদের দলের অনেক বড় একটি অংশ। সে একজন বিশ্বমানের খেলোয়াড় ও অধিনায়ক। সে কারণেই আমরা তাকে প্রতিটি সুযোগ দিতে চাই।’ সূত্র: বাসস


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com