ভারতের বিপক্ষে হারের পর নতুন বিপদে পাকিস্তান
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৩৬
ভারতের বিপক্ষে হারের পর নতুন বিপদে পাকিস্তান
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ক্রিক্টের এল ক্লাসিকো ভারত পাকিস্তান ম্যাচ। কিন্ত গতকাল প্রেমাদাসা স্টেডিয়ামে ভারতের বিপক্ষে কোনো প্রতিরোধ গড়তে না পেরে ২২৮ রানের বিশাল ব্যবধানে হেরে যায় পাকিস্তান। লজ্জার হারের পর দুঃসংবাদ হানা দেয় পাক শিবিরে। চোটের কারণে পরের ম্যাচে অনিশ্চিত দুই পেসার হারুস রউফ এবং নাসিম শাহ। তাই নতুন করে আরও দুই পেসারকে দলে ডেকে নিলো পাকিস্তান টিম ম্যানেজমেন্ট।


শাহনেওয়াজ দাহানি এবং জামান খানকে নিয়ে যাওয়া হয়েছে শ্রীলঙ্কায়। তাদের এখনও দলের সঙ্গে যুক্ত করা হয়নি। ভারতের বিরুদ্ধে খেলতে গিয়ে চোট পাওয়া নাসিম শাহ এবং হারিস রউফ যদি খেলতে না পারেন তাহলেই তাদেরকে নেওয়া হবে।


ভারতের বিরুদ্ধে ১০ সেপ্টেম্বর, রবিবার খেলার সময় চোট পেয়েছিলেন রউফ। সোমবার তিনি আর খেলতে পারেননি। পাকিস্তান দলের কোচ মর্নে মর্কেল বলেন, ‘রউফের পেশিতে টান লেগেছে। এই ম্যাচে বল করতে পারবে না সে।’


রবি এবং সোমবার মিলিয়ে ভারত-পাকিস্তান ম্যাচ অনুষ্ঠিত হয়। রবিবার রউফ পাঁচ ওভার বল করেছিলেন। সোমবার তার সেই বাকি পাঁচ ওভার করেন ইফতিখর আহমেদ।


চোট পেয়েছেন নাসিম শাহও। ৪৯তম ওভারে বল করার সময় ডানকাঁধে চোট পান এই পাক পেসার। দু’বল করে মাঠ ছাড়েন তিনি। তার সেই ওভার শেষ করেন ইফতিখর। দলের এই দুই পেসার ব্যাট করতেও নামেননি।


বিশ্বকাপের আগে নাসিম এবং রউফকে নিয়ে ঝুঁকি নিতে রাজি নয় পাকিস্তান। সেই কারণেই তরুণ দুই পেসারকে নিয়ে যাওয়া হয়েছে। পাকিস্তানের পক্ষ থেকে বলা হয়েছে, ‘পরের মাসে বিশ্বকাপ। সেই কথা মাথায় রেখেই দুই তরুণ বোলারকে নিয়ে আসা হয়েছে। রউফ এবং নাসিমের উপর নজর রাখা হচ্ছে। যদি একান্তই তারা খেলতে না পারেন তাহলে দাহানি এবং জামানকে দলে নেওয়া হবে।’


আগেই দুই তরুণ পেসারের পাকিস্তানের জার্সি গায়ে অভিষেক হয়। পাকিস্তান সুপার লিগে ভালো খেলে নিজেদের প্রমাণ করে আন্তর্জাতিক ক্রিকেট দলে সুযোগ পেয়েছিলেন তারা। যদিও নাসিম শাহ, হারিস রউফরা নিয়মিত ভালো খেলায় স্কোয়াডে পরিচিত মুখ হতে পারেনি তারা।


বিবার্তা/পুলক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com