টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ
প্রকাশ : ৩১ আগস্ট ২০২৩, ১৫:২৬
টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

পাকিস্তানের মুলতান স্টেডিয়ামে এশিয়া কাপের ১৬তম আসরে দ্বিতীয় দিনে শ্রীলঙ্কার বিপক্ষে লঙ্কান অধিনায়ক দাসুন শানাকার সঙ্গে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে সাকিব আল হাসানের দল বাংলাদেশ।


গতকাল বুধবার পাকিস্তানের মুলতানে শুরু হয়েছিলো এশিয়া কাপের ১৬তম আসর। আজ টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে শ্রীলঙ্কার পাল্লেকেলে স্টেডিয়ামে। বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় শুরু হবে ম্যাচটি।


লঙ্কানদের বিপক্ষে মাঠে নামার আগেই কিছুটা চোটগ্রস্থ বাংলাদেশ দল। ইনজুরির কারণে এশিয়া কাপ খেলতে পারছেন না ওপেনার তামিম ইকবাল। জ্বরের কারণে শেষ মুহূর্তে এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন লিটন দাসও। ইনজুরিতে বিশ্বকাপ পর্যন্ত মিস করতে যাচ্ছেন পেসার এবাদত হোসেন।


অন্যদিকে শ্রীলঙ্কা দলেও ইনজুরি সমস্যা রয়েছে। পেসার দুষ্মন্তে চামিরা, লাহিরু কুমারা এবং দিলশান মধুশঙ্কা, সঙ্গে লেগ স্পিন অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গা দলে নেই। যে কারণে কিছুটা ব্যাকফুটে থাকবে শ্রীলঙ্কাও।


তবুও দুই দলই সম শক্তির। সুতরাং, দুই দলই চাইবে আজ ম্যাচ জয় করে সুপার ফোরের পথে এগিয়ে থাকার।


টস জিতে ব্যাট করার যুক্তি হিসেবে সাকিব আল হাসান বলেন, ‘উইকেট শুকনো। আশা করা যায় স্কোরবোর্ডে কিছু রান তোলা সম্ভব হবে। আমরা নিজেদের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করবো। কারণ, ঘরের মাঠে শ্রীলঙ্কা সব সময়ই ভয়ঙ্কর একটি দল। আমরা শুধু আজকের ম্যাচটি নিয়েই আলাপ করতে চাই যে কিভাবে এই ১০০ ওভার ভালো করা যায়। দলে রয়েছেন তিন স্পিনার এবং তিন পেসার।’


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com